1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে দেশের সব বিমানবন্দর : পর্যটন প্রতিমন্ত্রী

প্রেস রিলিজ : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বলেছেন,উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে দেশের সব বিমানবন্দর। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে দেশের সকল আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ বিমান বন্দরে উন্নয়ন কাজ চলমান রয়েছে। এই উন্নয়ন কর্মকান্ড সমাপ্তির পর দেশের বিমানবন্দরগুলো হবে যাত্রীদের জন্য আস্থা ও স্বস্তির জায়গা। সেবার মান উন্নয়নের মাধ্যমে যাত্রীদের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে আমরা কাজ করছি।

আজ চট্টগ্রামে শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন কালে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি আরো বলেন, দেশের সকল বিমানবন্দর হতে দিন-রাত ২৪ ঘন্টা ফ্লাইট পরিচালনার ব্যবস্থা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশনা প্রদান করেছেন। এই নির্দেশনা অনুসারে দেশের সব বিমানবন্দর হতে ২৪ ঘন্টা ফ্লাইট অপারেট করার জন্য কাজ চলছে। এ কাজ সমাপ্তির দেশের প্রধান প্রধান পর্যটন গন্তব্যে পর্যটকদের যাতায়াত সহজ হবে।

পরবর্তীতে, প্রতিমন্ত্রী চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকিতে পর্যটন সুবিধাদি প্রবর্তন শীর্ষক প্রকল্প পরিদর্শন করেন। পরিদর্শন কালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মোঃ হান্নান মিয়া, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুকেশ কুমার সরকার, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (পরিচালনা) এয়ার কমোডর খালিদ হোসেন ও প্রধান প্রকৌশলী আঃ মালেক উপস্থিত ছিলেন।

     এই ক্যাটাগরীর আরো খবর