চুনারুঘাটে করোনা ভাইরাসে ওসি সহ আক্রান্ত ৮

রায়হান আহমেদ : চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হকসহ ৫ পুলিশ সদস্য করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছেন। পুলিশ ছাড়াও চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ নজরুল ইসলাম, সেবা ডায়াগনস্টিক সেন্টারের কর্মী শায়লা আক্তার ও সদর ইউনিয়নের নরপতি গ্রামের শামীম রানা নামে একজনের করোনা শনাক্ত হয়েছে।

অন্য পুলিশ সদস্যরা হলেন, এএসআই মোঃ আব্দুল বাতেন, কনস্টেবল রাসেল, পাপ্পু গোয়ালা ও ইসমাইল। তবে আক্রান্তদের কোনো সিনড্রোম ছিলনা।

বিষয়টি নিশ্চিত করেছেন, হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মুখলিছুর রহমান উজ্জ্বল । এ নিয়ে চুনারুঘাটে করোনায় আক্রান্ত ১৪ জন। তিনি আরো জানান, আক্রান্তদের মধ্যে আভাস রায় নামে চা- শ্রমিকের ৫ বছরের শিশুপুত্রের মৃত্যু হয়েছে।

চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ মোজাম্মেল হোসেন জানান, আক্রান্তদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

প্রসঙ্গত, চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক করোনা ভাইরাস আসার পরও বিরামহীনভাবে তার অর্পিত দায়িত্ব পালন করে গেছেন। আইনী সেবা থেকে শুরু করে মানবিক সেবায় নিজেকে আত্মনিয়োগ করছেন। দিনে ও গভীর রাতে অসহায় মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিয়েছেন। করোনার ভয়ে তিনি পিছু পা হননি। এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে উনার প্রশংসায় পঞ্চমুখ সচেতন মহল।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />