1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

গাজীউর রহমানের উদ্যোগে ৩ শতাধিক চক্ষু রোগীকে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাটে যুক্তরাজ্য প্রবাসী, জি.এস ব্রাদার্স সিএনজি ফিলিং স্টেশনের কর্ণদার ও চুনারুঘাট এসোসিয়েশন ইউ,কের সভাপতি গাজীউর রহমান গাজীর উদ্যোগে ৩ শতাধিক চক্ষু রোগীকে ফ্রি চিকিৎসা সেবা, চশমা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের গাজীউর রহমানের নিজ বাড়িতে মরহুম আলী আস্কর ও আয়মনা খাতুন ট্রাস্টের আয়োজনে বিনামূল্যে অসহায় রোগীদের চক্ষু চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন, নেদারল্যান্ডসের বিজ্ঞ আই স্পেসালিস্ট ডাক্তার শেখ ইমতিয়াজ, হবিগঞ্জের জাস্টপোস হাসাপাতালে ডাক্তার নিকঞ্জ চন্দ্র রূপক ও সিনিয়র প্রোগ্রামার হারুনুর রশিদ।

চিকিৎসা পূর্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত- চুনারুঘাট এসোসিয়েশন ইউকের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাধারণ রায়হান আহমেদ ও দোয়া পরিচালনা করেন, উত্তর নরপতি লন্ডনী বাড়ির জামে মসজিদের খতিব মসজিদের খতিব ফরিদ উদ্দিন মাসউদ।

অতিথি ছিলেন, ব্যবসায়ী আব্দুল মালেক চৌধুরী, ব্যবসায়ী খালেদ আহমেদ, পাবেল আহমেদ, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, সদস্য শিরু জমাদার সহ অনেকেই।
প্রসঙ্গ, চক্ষু শিবিরের চুনারুঘাট উপজেলার প্রায় তিনশত জন অসহায় ও দরিদ্র রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন। এর মধ্যে প্রায় ৫০ জন রোগীকে যাচাই-বাছাই শেষে অপারেশনের জন্য সিদ্ধান্ত হয়।

এ বিষয়ে চুনারুঘাট এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ গাজীউর রহমান গাজী বলেন, প্রতি বছরই সংগঠন ও আমার নিজস্ব অর্থায়নে চক্ষু শিবিরের সহ বিভিন্ন ধরনের সামাজিক কাজ করে থাকি। যখনই সময় পাই দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে কাজ করা চেষ্টা করি। আমার ও আমাদের এ ধরণের কাজ অব্যাহত থাকবে।

     এই ক্যাটাগরীর আরো খবর