1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের পুত্রবধু আনজুমা রাখীর বৃটেনে ইন্টারন্যাশনাল বিজনেস এ মাস্টার্স ডিগ্রি অর্জন

স্টাফ রিপোর্টার : বৃটেনের একটি বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল বিজনেস এ মাস্টার্স ডিগ্রি অর্জন করলেন কুলাউড়া উপজেলার মেয়ে ও চুনারুঘাট উপজেলার ঘরগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আশরাফ আহমেদ রিংকুর সহধর্মিণী আনজুমা রাখী। সম্প্রতি তিনি এই ডিগ্রি অর্জন করেন।

আনজুমা রাখী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের সাধনপুর গ্রামের প্রবাসী আব্দুল গফুর এবং মরহুমা নাজমিন নাহার এর কন্যা। ৩ ভাইবোনের মধ্যে দ্বিতীয় রাখী এর আগে সিলেট লিডিং ইউনিভার্সিটি থেকে বিবিএ ডিগ্রি অর্জন করেন। পরে উচ্চ শিকার জন্য যুক্তরাজ্যে পাড়ি জমান। তিনি কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মৌলভীবাজার ডট নিউজ এর সম্পাদক আব্দুল বাছিত বাচ্চুর ভাগনি। এছাড়া রাখীর মামা খালেদূর

রহমান সরকারের একজন উপ সচিব এবং আরেক মামা ডা. কাওসার আব্দুস ডিএমটি গ্লোবাল এর চেয়ারম্যান এবং চীফ এক্সিকিউটিভ অফিসার।

ফলাফল পাওয়ার পর রাখি নিজের এই সাফল্যের জন্য মা বাবা আত্মীয় স্বজন ও স্বামী আশরাফ আহমেদ রিংকু এর পরিবারের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেছেন,”আলহামদুলিল্লাহ অবশেষে ইন্টারন্যাশনাল বিজনেস এ এমএসসি সম্পন্ন করলাম। এটি আমার জন্য একটি সহজ যাত্রা ছিল না কিন্তু পরিবারের সদস্যদের এবং শ্বশুরবাড়ির সদস্যদের সমর্থন আমাকে আমার লক্ষ্য অর্জনে শক্তি এবং আশা দেয়। আমার ডিগ্রি অর্জনের জন্য অনেক কঠোর পরিশ্রম এবং উত্সর্গ করা হয়েছিল, এবং আমি এখন এটি পেয়েছি। আমার বাবা-মা, আমার চাচা, ভাইবোন এবং আমার শ্বশুরবাড়ির সমস্ত সমর্থনের জন্য ধন্যবাদ.. আমার প্রিয় স্বামী আশরাফ তোমাকে ছাড়া আমি এটা করতে পারতাম না।

     এই ক্যাটাগরীর আরো খবর