1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

লন্ডনে ডেপুটি মেয়র নিযুক্ত হলেন জি.এস. ব্রাদার্স সিএনজি ফিলিং স্টেশনের কর্ণদার গাজীউর রহমানের ছোট বোন সমতা খাতুন

সমতা খাতুন চুনারুঘাট তথা হবিগঞ্জের গর্ব। জনমত নিউজ পরিবারের পক্ষ থেকে উনাকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন…

চুনারুঘাট প্রতিনিধি : জি.এস. ব্রাদার্স সিএনজি এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর ব্যবস্থাপনা পরিচালক ও ইংল্যান্ড প্রবাসী মো. গাজীউর রহমান গাজীর ছোট বোন সমতা খাতুন ডেপুটি মেয়র নিযুক্ত হয়েছেন।

গত বুধবার (১৭ মে) লন্ডনের ক্যামডেন টাউন হলে অনুষ্ঠিত এক সভায় চার বারের নির্বাচিত কাউন্সিলর সমতা খাতুনকে ওই শহরের ডেপুটি মেয়র নিযুক্ত করা হয়। এর আগে তিনি টানা চার বার লন্ডন বরা অব ক্যামডেনের এবং সেন্ট প্যানক্রাস ও সামার্স টাউন ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন।

সমতা খাতুনের বড় ভাই বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ি ও লন্ডন প্রবাসী

সমতা খাতুন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের মরহুম হাজী আলী আসকর জমাদারের মেয়ে এবং বিশিষ্ট ব্যবসায়ী, চুনারুঘাট অ্যাসোসিয়েশন ইউকে’র সভাপতি, লন্ডন প্রবাসী মো. গাজীউর রহমান গাজীর ছোট বোন। উনার

তিনি ঐতিহ্যবাহী সাগরদীঘি পশ্চিম পাড় খান বাড়ির পুত্রবধু ও দানবীর ছিদ্দিক হোসেন খান ফাউন্ডেশনের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন খান টিপুর সহধর্মিনী। সাবেক মন্ত্রী সিরাজুল হোসেন খানের ভাতিজা সাজ্জাদ হোসেন খান একজন সফল ব্যবসায়ী, সমাজসেবক ও কমিউনিটির প্রিয়মুখ।

বর্তমানে সমতা খাতুন লন্ডনের ক্যামডেন শহরে স্বামীসহ দুই ছেলে ও এক মেয়ে নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন। তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর