1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে মধ্যযুগীয় কায়দায় নারীকে বেত্রাঘাত, গ্রেফতার ৪

রায়হান আহমেদ : হবিগঞ্জ জেলার চুনারুঘাটে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে এক প্রবাসীর স্ত্রীকে বেত্রাঘাত করায় ৪ জনকে গ্রেফতার করেছে থানা-পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার আলীনগর গ্রামের হাফেজ মোঃ নুরুল ইসলাম (৩৫), বড়জুম গ্রামের বায়েজিদ হোসেন (৭০), আতিক উল্লা (৫০) ও মোঃ তৈয়ব আলী (৬৮)।

শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় ওই ৪ জনকে গ্রেফতার দেখিয়ে রাতে কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল হক । এর আগে ৪ এপ্রিল দিবাগত রাতে উপজেলার বড়জুম গ্রামের মোঃ বাচ্চু মিয়ার বাড়ির উঠানে বেত্রাঘাতের ঘটনাটি ঘটে।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বড়জুম গ্রামের এক ওমান প্রবাসীর স্ত্রীর সঙ্গে অটোরিকশা চালকের পরকিয়ার সম্পর্ক রয়েছে, এমন অভিযোগ তুলে মঙ্গলবার দিবাগত রাতে সালিশ বিচারের নামে ওই নারীকে বেত্রাঘাত করা হয়।
পরে নির্যাতনের শিকার প্রবাসীর স্ত্রী চুনারুঘাট থানায় এসে ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন। এর মধ্যে পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করে। বাকীরা পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই নারী পরকীয়ায় জড়িয়ে অপরাধ করেছেন মর্মে শাস্তি হিসেবে ৮২টি বেত্রাঘাত ও ৮০টি পাথর নিক্ষেপের সিদ্ধান্ত দেওয়া হয়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুল হক জানান, ওই নারীর শরীরে বেত্রাঘাত করার প্রমাণ পাওয়া গেছে। পাথর নিক্ষেপ করা হয়েছে কি না এবং কয়টি বেত্রাঘাত করা হয় তা জানা যায়নি। গ্রেফতারকৃত ৪ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর