চুনারুঘাটে বীর মুক্তিযোদ্ধাদের উপহার দিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা রাজীব ও ব্যারিস্টার সজিব

রায়হান আহমেদ : চুনারুঘাট উপজেলার ৭০জন অসচ্ছল মুক্তিযোদ্ধার মাঝে উপহার হিসেবে ইফতার ও খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আরিফুল হাই রাজীব ও বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইমরানুল হাই সজীবের উদ্যোগে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আবিদা খাতুন, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল গাফফার, বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মোস্তফা, চুনারুঘাট উপজেলা পরিষদ সি.এ ওয়াহিদুল ইসলাম সুমন সহ মুক্তিযোদ্ধারা।

১০ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ লিটার দুধ এর একটি প্যাকেজ আকারে তৈরি করা হয় উপহার সামগ্রী। এর আগে ওই দিন সকালে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মিরাশী ইউনিয়নের ১৫০জন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। স্বাস্থ্যবিধি মেনে আগামী ২ দিন আরও ২০০ জনকে খাদ্যসামগ্রী প্রদান করা হবে।

প্রসঙ্গত, আরিফুল হাই রাজীব ও ব্যারিস্টার ইমরানুল হাই সজীব শ্রম আপীল ট্রাইব্যুনাল এর চেয়ারম্যান চুনারুঘাটের কৃতিসন্তান বিচারপতি মোঃ আব্দুল হাই এর ছেলে।
তাদের নিজস্ব উদ্যোগ ও অর্থায়নে ইতোমধ্যে চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়নে ১ম ধাপে ১০০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম সমাপ্ত হয়েছে। এবার চলছে ২য় পর্যায়ে ত্রাণ বিতরণ।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />