চুনারুঘাট সাংবাদিক ফোরামের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

চুনারুঘাট প্রতিনিধি : প্রতি বছরের ন্যায় এবারও চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের ২০২০ সালের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়েছে।

বুধবার (০১ জানুয়ারী) সন্ধ্যায় জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাংবাদিক ফোরামের একঝাঁক তরুণ সাংবাদিকদের নিয়ে নতুন বছরের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও জনমত নিউজের সম্পাদক রায়হান আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-চুনারুঘাট উপজেলার নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ।

এতে বিশেষ ছিলেন-চুনারুঘাট পৌরসভার মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু, চুনারুঘাট উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুুৎফর রহমান মহালদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, পূজা উদযাপন কমিটি সভাপতি প্রনয় পাল, ডেন্টিস্টি এসএম আলমগীর, চুনারুঘাট ব্যকস নেতা সাজিদুল ইসলাম।

এতে বক্তব্য রাখেন, ফোরামের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হাই প্রিন্স, যুগ্ন-সম্পাদক এসএম শওকত আলী, অর্থ সম্পাদক শেখ শাহজাহান জলি, প্রচার সম্পাদক নাজিরুজ্জামান শিপন, নির্বাহী সদস্য শেখ হারুনুর রশিদ,
ফোরামের সকল সদস্যবৃন্দ সহ অনেকে।

উল্লেখ্য, ২০২০ সালের ক্যালেন্ডার প্রকাশের আর্থিক সহযোগিতায় ছিলেন লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক ও এফএন ফাউন্ডেশনের ফাউন্ডার চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন এবং বাংলাদেশ জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও দুুবাই প্রবাসী মোঃ আবুল বাশার হেলাল।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />