নুসরাত হত্যা মামলার আসামি কুখ্যাত নুর উদ্দিন গ্রেফতার

নুসরাত জাহান রাফির বড় ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে সোনাগাজী থানায় মামলা দায়ের করেন। এ মামলায় আসামির তালিকায় দুই নম্বরে কুখ্যাত নুর উদ্দিনের নাম…..

জনমত নিউজ : ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার আসামি নুর উদ্দিনকে ভালুকা থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আজ শুক্রবার (১২ এপ্রিল) সকালে ময়মনসিংহ পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিকের নেতৃত্বে অভিযান চালিয়ে ভালুকা সিড স্টোর এলাকা থেকে নুর উদ্দিনকে গ্রেফতার করা হয়।

এই তথ্য নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক জানান, ‘গোপন তথ্যের ভিত্তিতে নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি নুর উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তাকে ফেনীতে পাঠানো হয়েছে।’

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির অভিযোগে সোনাগাজী ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার বিরুদ্ধে মামলা করেছিলেন নুসরাতের মা শিরিন আক্তার। ২৭ মার্চ অধ্যক্ষকে গ্রেফতার করে পুলিশ।

এরপর গত ২৮ মার্চ অধ্যক্ষের মুক্তির দাবিতে সোনাগাজী উপজেলা সদরে মিছিল ও সমাবেশ করে তার পক্ষের লোকজন। ওই মিছিলে অংশ নিয়ে বক্তব্য রাখে একই মাদ্রাসার ফাজিল শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র এবং নিহত নুসরাতের ভাইয়ের দায়ের করা মামলার দুই নম্বর আসামি নুর উদ্দিন।

প্রসঙ্গত, নুসরাতের গায়ে আগুন দেওয়ার ঘটনার পর গত ৮ এপ্রিল তার বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে সোনাগাজী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ১০। এ মামলায় আসামির তালিকায় দুই নম্বরে নুর উদ্দিনের নাম রয়েছে।

এর আগে মামলার ৪ নম্বর আসামি কাউন্সিলর মাকসুদ আলমকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। তাকেও ফেনী নেওয়া হয়েছে। এ নিয়ে নুসরাত হত্যা মামলায় মোট ১০ জন গ্রেফতার হলো।

#সূত্রঃ বি.টি

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />