বর্ণাঢ্য আয়োজনে চুনারুঘাটে দৈনিক বাংলাদেশের খবরের ৩য় বর্ষপূর্তি উদযাপন

ষ্টাফ রিপোর্টার : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় “দেশের কথা দশের কথা শ্লোগানে”- বহুল প্রচারিত দৈনিক বাংলাদেশের খবর এর ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। আজ শনিবার সকালে চুনারুঘাট সাংবাদিক ফোরামের কার্যালয়ে কেক কেটে ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়। এর আগে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশের খবর এর চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি রায়হান আহমেদ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান। সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুপ্রীম কোর্টের আইনজীবী মোস্তাক আহাম্মদ বাহার, চুনারুঘাট উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন সরকার, উপজেলা ইঞ্জিনিয়ার মীর আলী শাকির, চুনারুঘাট প্রেসক্লাবের সিনিঃ সহ-সভাপতি মহিদ আহমেদ চৌধুরী, রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি আবুল কালাম আজাদ, বাজার কমিটির সেক্রেটারি মাসুদ আহমেদ, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, সাংবাদিক ফোরামের সেক্রেটারি খন্দকার আলাউদ্দিন, নির্বাহী সদস্য ওয়াহেদ আলী, উপজেলা হিউম্যান রাইটস-এর চেয়ারম্যান সাংবাদিক শেখ মোঃ হারুনুর রশিদ, অনলাইন সংবাদ মাধ্যম হবিগঞ্জ প্রতিদিনের সম্পাদক এস আর রুবেল মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুল ইসলাম।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, চুনারুঘাট সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক মোঃ রুবেল তালুকদার, নাজিরুজ্জামান শিপন, ফটোগ্রাফার নিপু সহ আরো অনেকে।
বক্তারা বলেন, দৈনিক বাংলাদেশের খবর সর্বদাই দেশের কথা বলে, দশের কথা বলে, সত্যের পক্ষে লড়ে। নিপীড়িত মানুষের পক্ষে, অন্যায় ও দুর্নীতির বিপক্ষে, দেশের সকল সমস্যা, সম্ভাবনা বাংলাদেশের খবর প্রকাশ করে এবং ভবিষ্যতেও করবে এই প্রত্যাশা ব্যক্ত করা হয়। পরিশেষে বক্তারা বাংলাদেশের খবর পরিবারের সবাইকে অভিনন্দন জানান ও পত্রিকার উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />