১হাজার পরিবারকে ঈদ উপহার দিল চুনারুঘাট গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশন

রায়হান আহমেদ : চুনারুঘাট গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ও ফাউন্ডেশনের চেয়ারম্যান এমএ মালেকের অর্থায়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ১হাজার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

চুনারুঘাট উপজেলার নরপতি গ্রাম সহ আশপাশের ৮টি গ্রামের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

বিতরণের আগে আলোচনা সভায় সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসানের সভাপতিত্বে ও আমির আলীর পরিচালনায় এতে অতিথি ছিলেন- চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাউছার বাহার, সংগঠনের নির্বাহী পরিচালক ডাক্তার মুসলিম উদ্দিন, থানার এসআই মুতালেব, শাহ মোঃ সিরাজ, লিটন চৌধুরী, আব্দুল কদ্দুস, জাহির চৌধুরী সহ অন্যরা।

ঈদ উপহারের মধ্যে শাড়ী, লুঙ্গী ও খাদ্যসামগ্রীর প্যাকেজ সংযুক্ত ছিল।

ঈদ উপহারের পূর্বেও সংগঠনের পক্ষ থেকে ১হাজার ১শত পরিবারের মাঝে মাথাপিছু ৫০০শত টাকা বিতরণ করা হয়। করোনা ভাইরাসে কর্মহীন মানুষের কষ্ট লাগব করতেই ২য় ধাপে এমএ মালেকের অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এমন সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, এমএ মালেক চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের কৃতি সন্তান। তিনি জাপানের জাইকার বাংলাদেশস্থ শাখা হেলিওস হোল্ডিংস কোম্পানি লিমিটেডের এমডি। এছাড়াও তিনি শ্রীকুটা বাজার কমিটির সভাপতি ও জনমত নিউজ এর সম্পাদক মন্ডলীর সভাপতি।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />