চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট পৌরশহরে দিনমজুর, অসহায় ও হতদরিদ্র ১৫০টি পরিবারের মাঝে সুরক্ষিত মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) বাংলাদেশ ছাত্রলীগ চুনারুঘাট পৌর শাখার উদ্যোগে নিত্য প্রয়োজনী খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর অাব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-অাহবায়করঅাসাদুল অালম সুজন ও পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ন-অাহবায়ক শরিফুল অালম।

এসব খাদ্য সামগ্রীর বিতরনের আয়োজন করেন, চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সিপন খাঁন, সাধারণ সম্পাদক খায়রুল অাছলম, যুগ্ন-সাধারণ সম্পাদক, সামাদ খান ও জামাল অাহমেদ, সাংগঠনিক সম্পাদক রাজিব হাসান ও দুলন শুক্ল বৈদ্য । এর পূর্বে আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মোহাম্মদ অারিফুল হাই রাজীবের উদ্যোগে চুনারুঘাট পৌর ছাত্রলীগের জন্য কিছু খাদ্য সামগ্রী বরাদ্দ দেন এবং সেটা যথাযথভাবে সবার কাছে পৌঁছে দেয়ার জন্য জানান।

প্রসঙ্গ, দেশে করোনা ভাইরাস (কোভিট-১৯) এর প্রভাবের কারনে নিম্ন আয়ের দরিদ্র মানুষের অার্থিক ও খাদ্য সংকটের পরে। তাদের কিছু খাদ্য অভাব পূরণ করতে পৌর ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহণ। বাংলাদেশ ছাত্রলীগ দেশের দুর্দিনের সময় দেশ ও জাতীয় কল্যাণে কাজ করে।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />