এনবিআর ‘সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড’ পেলেন আব্বাস উদ্দিন নয়ন

অনলাইন ডেস্ক: জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) রাজস্ব আদায় ও সচেতনতা তৈরিতে সংবাদ প্রকাশের মাধ্যমে ভূমিকা রাখায় ১৩ জন সাংবাদিককে ‘সেরা রিপোর্টার অ্যাওয়ার্ড’ দিয়েছে এনবিআর। গতকাল কর বাহাদুর পরিবার, সেরা করদাতা ও সেরা রিপোর্টার সম্মাননা অনুষ্ঠানে এ সম্মাননা দেয়া হয়। বণিক বার্তার নিজস্ব প্রতিবেদক আব্বাস উদ্দিন নয়ন প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে এ পুরস্কার পেয়েছেন।
প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে পুরস্কার পাওয়া অন্যরা হলেন— মানবকণ্ঠের বিজনেস এডিটর সৈয়দ শাহনেওয়াজ করিম, সমকালের বিশেষ প্রতিনিধি আবু কাওসার ও নিউ এজের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ জসীম উদ্দিন। ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকরা হলেন— চ্যানেল ২৪-এর বিজনেস এডিটর ফারুক মেহেদী, চ্যানেল আইয়ের সিনিয়র রিপোর্টার রিজভী নেওয়াজ ও সময় টিভির সিনিয়র রিপোর্টার সাজেদুল ইসলাম।
অনলাইন মিডিয়া ক্যাটাগরিতে অর্থসূচক ডটকমের সিনিয়র রিপোর্টার রহমত রহমান, রাইজিংবিডি ডটকমের সিনিয়র রিপোর্টার এমএ রহমান মাসুম ও পরিবর্তন ডটকমের সিনিয়র রিপোর্টার ফরিদ আহমেদ এ পুরস্কার পেয়েছেন। এছাড়া নারী ক্যাটাগরিতে দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের বিশেষ প্রতিনিধি দৌলত আকতার মালা, কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার ফারজানা রশিদ লাবনী ও ৭১ টেলিভিশনের শামীমা আক্তার দোলা এ পুরস্কার পেয়েছেন। সম্মাননা হিসেবে তাদের প্রত্যেককে একটি ক্রেস্ট ও সনদ দেয়া হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />