চুনারুঘাটে জাতীয় সমবায় দিবস পালিত

চুনারুঘাট প্রতিনিধি: ‘উৎপাদনমুখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের চুনারুঘাটে ৪৬তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) সকাল ১১টায় চুনারুঘাট উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলণের মাধ্যমে দিবসটির সূচনা করেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের।

পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি চুনারুঘাট পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবীর সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা এমরানুল হকের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, চুনারুঘাট বিইউ.সি.সি.এ লিঃ এর চেয়ারম্যান নূরুল ইসলাম ফটিক, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মামুনুর রশিদ, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মহিদ আহমদ চৌধুরী, মু্িক্তযোদ্ধা কমান্ডার আব্দুস ছামাদ, সৈয়দ জহির উদ্দিন অলি, সামছুল আলম ফুল মিয়া প্রমুখ।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />