চুনারুঘাটে জেলা প্রশাসক মনীষ চাকমা’র মত বিনিময়

চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের জেলা প্রশাসক মনীষ চাকমা চুনারুঘাট উপজেলায় বিভাগীয় কর্মকর্তা, জন প্রতিনিধি ও সাংবাধিকদের সাথে মত বিনিময় করেছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপত্ত্বিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মনীষ চাকমা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, কাজী সাফিয়া আক্তার, সহকারী কমিশনার তাহমিনা খাতুন।

বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার চৌধুরী, আলহাজ্ব আবেদ হাসনাত সনজু চৌধুরী, অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জমান, পিআইও মাসুদুল ইসলাম, রির্পোটার্স ইউনিটির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, শিক্ষা কর্মকর্তা হাসান মোঃ জুনায়েদ, কৃষি অফিসার জালাল উদ্দিন প্রমূখ্য।

প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, চুনারুঘাটের ইকোনমিক জোন বাস্তবায়নের পদক্ষেপ গ্রহণ বাল্লাস্থল বন্দরের কাজ তরান্বিত করা এবং চুনারুঘাটের পর্যটন উন্নয়নের নানা পদক্ষেপ গ্রহনের কথা তিনি জানান। তিনি উপজেলা বিভাগীয় কর্মকর্তাদের যার যার অবস্থানে থেকে সঠিক ভাবে দায়িত্ব পালন এবং মানুষকে সেবা করানোর আহবান জানান। এছাড়া অবৈধ বালু উত্তোলন বন্ধ এবং সামাজিক বনায়ন রক্ষা, রাস্তাঘাটে সুষ্ট ভাবে যান চলাচলের জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রতি আহব্বান জানান।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />