চুনারুঘাটে দুই মুক্তিযোদ্ধার স্মরণে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

চুনারুঘাট প্রতিনিধি : ‘মাদকমুক্ত সমাজ গড়তে, খেলাধুলার কোন বিকল্প নাই’ এই স্লোগানকে সামনে রেখে চুনারুঘাটে বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক আলহাজ্ব আজিজুর রহমান ছুরুক আলী ফরাজী ও বীর মুক্তিযোদ্ধা শাহ নেওয়াজ বকুল ফরাজী স্মৃতি টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
শনিবার সকাল ১০টায় দেওরগাছ দোকানঘর সংলগ্ন মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউট ও জেলা আওয়ামীলীগ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।
উদ্বোধনের পূর্বে আলোচনা সভায় স্থানীয় মরুব্বী সুন্দর আলীর সভাপতিত্বে ও উক্ত টুর্ণামেন্টের সমন্বায়ক উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রুমন ফরাজীর পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন-চুনারুঘাটের ফাইমফুডের সত্ত্বাধিকারী ও টুর্নামেন্টের পৃষ্টপোষক সামিউল ইসলাম রুবেল ফরাজী। বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট আওয়ামীলীগ নেতা মোঃ মুজিবুর রহমান স্বপন ফরাজী, চলচিত্র নির্মাতা ইমরুল তরফদার, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সেক্রেটারী খন্দকার আলাউদ্দিন, স্থানীয় মরুব্বী ইসলাম উদ্দিন খান, আনজব আলী, আশ্বব আলী, হাজী আকতার হোসেন, গফুর মিয়া, আঃ রউফ, আশ্বব আলী, কাজল মিয়া তৌহিদ মিয়া প্রমুখ।
বক্তব্য রাখেন- খেলা পরিচলনা কমিটির সদস্য লিটন, দিপু ফরাজী, দুবাই প্রবাসী আলমগীর ফরাজী, বাপ্পী ফরাজীসহ দেওরগাছ সরকারি প্রাথমকি বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।
উক্ত খেলায় ৩২টি টিম অংশগ্রহণ করবে। মদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নাই।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />