চুনারুঘাটে ফটোগ্রাফি ওয়ার্কসপ কার্যক্রম চলছে

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে এই প্রথম সৃষ্টিশীল তরুণদের নিয়ে আলোকচিত্র বিষয়ক সংগঠন “চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটি”(সি.পি.এস) উদ্যোগে ৩ দিনদিন ব্যাপী ফটোগ্রাফি ওয়ার্কসপ কার্যক্রম গত ৯নভেম্বর বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে।

বিকাল ৪ ঘটিকা ৯/১১/১৭ ইং রোজ শুক্রবার উপজেলা পরিষদের বি,আর,ডিবি হল রুমে উদ্বোধনীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র নাজিমুদ্দিন সামছু,মুখ্য প্রশিক্ষক মীর সামসুল আলম বাবু,সাহিত্য-সংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক বিদ্যুৎ পাল, সিসিটিএনের পরিচালক মো নাসির উদ্দিন, জলের গানের কর্ণধার সাইফুল জার্নাল, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক খন্দকার আলাউদ্দিন ও সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ, সহকারি শিক্ষক অঞ্জন দেবসহ শাহদাত তালুকদার প্রমুখ।

এর আগে সকাল ১০ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ওয়ার্কসপে অংশ নেন চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটি সভাপতি উৎপল সিংহ, সহ-সভাপতি রাসেল দেববর্মা, সাধারণ সম্পাদক এইচ আর আবজল,সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মোছাফফা নিপু ,দপ্তর সম্পাদক মো রুবেল মিয়া তালুকদার,প্রচার ও প্রকাশনার সম্পাদক অপুর্ব কুমার সিংহ এবং নির্বাহী সদস্য রাকিব আহমদ ও ফটোগ্রাফিক সোসাইটির সদস্যে সিতাপ পাল, সদয় দেবনাথ, রিহান ইসলাম প্রমুখ ।

এ দিকে কর্মশলা চলাকালে প্রশিক্ষক মীর সামসুল আলম বাবুর উপস্থিতিতে সংগঠনের উপদেষ্টা সাইফুল জার্নাল ফটোগ্রাফিক সোসাইটি সদস্যদের জন্য মনোগ্রাম সংবলিত ২০ টি টিশার্ট উপহার দেন। ১৫ জন সদ্স্যরা উক্ত কর্মশলায় অংশ নিয়েছে।

উল্লেখ্য, আজ সন্ধ্যায় উপজেলা পরিষদের সভাকক্ষে সমাপনি অনুষ্ঠান সম্পন্ন হবে।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />