চুনারুঘাটে বর্ণিল আয়োজনে দৈনিক যুগান্তরের জন্মদিন পালন

চুনারুঘাট প্রতিনিধি: বর্ণিল আয়োজনে চুনারুঘাটে দৈনিক যুগান্তরের ১৮ বছর পুর্তি এবং ১৯ বছরে পদার্পনে জন্মদিন পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) সন্ধায় উপজেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে জন্মদিন পালন করেন চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আবু তাহের, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী, অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান ও ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

এসময় অতিথিরা কেক তুলে দেন দৈনিক যুগান্তরের চুনারুঘাট প্রতিনিধি আবুল কালাম আজাদের মুখে।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক বাবু সজল দাস, থানার সেকেন্ড অফিসার ওমর ফারুক, প্রধান শিক্ষক সত্যেন্দ্র চন্দ্র দেব, আওয়ামীলীগ নেতা আনিছ আলী, আব্দুল হাই, অধ্যক্ষ আবু নাসের, মাধ্যমিক শিক্ষক সমিতির সেক্রেটারি আঃ সামাদ মাষ্টার.চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি কামরুল ইসলাম, কৃষকলীগের সভাপতি শাহজাহান চৌধুরী, শ্রমিকলীগের নেতা মিজানুর রহমান সেলিম, পৌর শ্রমিকলীগের সভাপতি আমীর আলী, সাংবাদিক ফোরামের সেক্রেটারি খন্দকার আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ,

সহ-সভাপতি নুর উদ্দিন সুমন, ছাত্রলীগের আহবায়ক ইফতেখারুল আলম রিপন, জসিম উদ্দিন, আশিকুর রহমান, উজ্জল মিয়াসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

জন্মদিনে কেক কাটার পুর্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় বলেন, যুগান্তর পত্রিকা পাঠক নন্দিত হয়েছে। সত্য ও ন্যায়কে বিবেচনায় রেখে যুগান্তর বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করেছে আসছে। ‘পাঠকের অন্তরজুড়ে’- এ শ্লোগানে দীর্ঘ সময়ের পথপরিক্রমায় দেশ ও আন্তর্জাতিক অঙ্গনের নানা খবরে যুগান্তর তার পাঠকদের মন জয় করে নিয়েছে। অনেক শুভ কামনা ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে। শুভ হোক আগামীর পথচলা ।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />