চুনারুঘাটে ব্যারিস্টার সুমনের উদ্যোগে কম্বল বিতরণ

চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দক্ষিনাঞ্চলে দরিদ্র শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউট ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে রাতপর্যন্ত উপজেলার দক্ষিনাঞ্চলের জারুলিয়া, আসামপাড়া, আমুরোড, পাইকুড়া, লতিফপুর ও নরপতি এলাকার প্রায় এক হাজার গরীব দরিদ্রদের মাঝে এ কম্বলবিতরণ করেন।

গাজীপুর প্রাছাস এর আয়োজনে রিয়াদ ভূঁইয়ার সভাপতিত্বে ও আমুরোড বাজারে সাংবাদিক ফোরামের সভাপতি আঃ রাজ্জাক রাজুর সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিফ, ইনভেষ্ঠম্যান ব্যাংকার রায়হান উদ্দিন, আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, বিশিষ্ঠ শিল্পপতি নুর মহালদার ও রুবেল আহমেদ। এতে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আঃ মালেক মাষ্ঠার, মাওঃ আঃ হক, হারুনুর রশিদ মাষ্ঠার, সুজার আহমেদ অনিক, বিশিষ্ঠ সমাজসেবক লিটন আহমেদ ও আঃ জাহির মিয়া প্রমূখ।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />