নূরপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মুখলিছ মিয়ার মনোনয়ন পত্র দাখিল

এস এইচ টিটু, শায়েস্তাগঞ্জ : আসন্ন ৭নং নূরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়া শতাধিক নেতাকর্মী নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মনোনয়ন দাখিলের শেষদিন সোমবার (২৭ নভেম্বর) দুপুরে হবিগঞ্জ নির্বাচন কমিশন অফিসে সদর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার তপন জ্যোতি অসীমের হাতে তিনি এ মনোনয়নপত্র তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল সহ-সভাপতি হাজী সিরাজুল ইসলাম ইনু মিয়া,হাজী মুক্তার হোসেন,জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম,সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো:জাকির হোসেন,নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহব্বায়ক মো:জলফু মিয়া,সদস্য সচিব ইসহাক আলী সেবন,শাহজান তালুকদার, যুবলীগের আহব্বায়ক জাহাঙ্গীর আলম,ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন অপুসহ এলাকার মুরুব্বিয়ান ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এদিকে, দীর্ঘ ১৮ মাস পরে সম্প্রতি সকল প্রতিবন্ধকতা কাটিয়ে কর্তৃপক্ষ আগামী ২৮ ডিসেম্বর নূরপুর ও ব্রাম্মণডুরা এ দুই ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে।
জানাযায়,আজ সোমবার মনোনয়ন পত্র দাখিলের শেষদিনে নূরপুর ও ব্রাম্মণডুরা দুই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান,মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />