বাহুবলে পুলিশের নির্যাতনের প্রতিবাদে আওয়ামীলীগের সভা

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল জলিল ও মিরপুর ইউনিয়ন আ’লীগ নেতা আব্দুর রহমানকে পুলিশ কর্তৃক নির্যাতনের প্রতিবাদে এক বিশাল প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর চৌমুহনীতে মিরপুর ইউনিয়নের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুদ্দিন লিয়াকতের সভাপতিত্বে এ প্রতিবাদ সভা শুরু হয়।

বক্তব্য রাখছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান বশির, বাহুবল উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, আ’লীগের মিরপুর ইউনিয়ন সাধারন সম্পাদক আব্দুর রহমান জিতু, উপজেলা আ’লীগ নেতা ছিদ্দিক আলী, উপজেলা যুবলীগের সহ সভাপতি সৈয়দ আব্দুল গফ্ফার মিল্লাদ, উপজেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল জলিল, যুবলীগ নেতা তারা মিয়া, বদরুল আলম, মিরপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জাহির মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি দুলাল মিয়া সহ আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্য রাখছেন ভাদেশ্বর আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির।
বক্তারা প্রতিবাদ সভায় বলেন, এমপি কেয়া চৌধুরী প্রশাসন দ্বারা বাহুবল আওয়ামীলীগকে দাবিয়ে রাখতে পারবে না এবং ধ্বংস করতে পারবে না। বাহুবল আওয়ামীলীগ সবসময় ন্যায়ের পক্ষে থাকে এবং রাজপথে থাকবে এবং অন্যায়কে পশ্রয় দিবে না। আর যদি কোন নেতাকর্মীর বিরুদ্ধে ডিবি বা পুলিশ কর্তৃক নির্যাতন করা হয় প্রয়োজনে সারা দেশ অচল করে দেওয়া হবে বলেও বক্তারা হুশিয়ারী করে দেয়।

বক্তরা বলেন ডিবি নির্যাতনের শিকার আব্দুল জলিল আ’লীগের নিবেদিত প্রান। জলিলের জন্য সারা উপজেলায় প্রতিবাদের ঝড় তুলবে তারা।

প্রসঙ্গত, সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর বাজার থেকে উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল জলিল ও ইউনিয়ন আ’লীগ নেতা আব্দুর রহমানকে আটক করে নিয়ে যায়। পরে রাত ১১টার দিকে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />