মাধবপুরে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএফএএম শাহজাহান, পৌর মেয়র হীরেন্দ্র লাল সাহা, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, এ্যাড.সুফিয়া আক্তার হেলেন, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, পুলিশ পরিদর্শক(তদন্ত)মোঃ কাউছার আলম, ইউপি চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম, মোঃ আপন মিয়া, মোঃ ফারুক পাঠান, আরিফুর রহমান, দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী জীবন কৃষ্ণ বনিক, প্রেসক্লাব সেক্রেটারী মোহা. অলিদ মিয়া, শাহজিবাজার রাবার বাগান ব্যবস্থাপক শ্যামল কান্তি দেব, শ্রীধাম দাস গুপ্ত, শিক্ষক মাহমুদ হোসেন প্রমূখ।

সভার শুরুতে ধর্মঘর এলাকার মুক্তিযোদ্ধা নুরুল আমিনের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করে বক্তারা মাদকের প্রসার ও নির্মূলে বিভিন্ন প্রস্তাব ও পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত গ্রহনে আলোচনা হয়। আপরাধ দমনে গত মাসে ভ্রাম্যমান আদালত পরিচালানা করে বিভিন্ন বিষয়ে ২৩টি মামলা, ২৬জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ১লক্ষ ৫৪হাজার ৬শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মোবাইল কোর্টের মাধ্যমে মাদক সেবন ও অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনসহ সীমান্ত এলাকায় বিজিবি’র টহল জোরদার এবং চিহ্নিত চোর ডাকাতদের গ্রেফতারের পদক্ষেপ নেওয়া হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />