শায়েস্তাগঞ্জে বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারে সনদপত্র বিতরণ

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার’ থেকে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড-এর অধীনে চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণকারী কৃতকার্যদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে ।

বুধবার দুপুর ১২টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার।

প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ নাছির উদ্দীনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌর সভার মেয়র মোঃ ছালেক মিয়া।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আবু সিরাজ মোঃ মনিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ তালুকদার, ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল হক, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জালাল আহমেদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুর রকিব, জহুর চান বিবি মহিলা কলেজের প্রভাষক জালাল উদ্দিন রুমি, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল শায়েস্তাগঞ্জ শাখার সভাপতি মঈনুল হাসান রতন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, সাংবাদিক আব্দুল হক রেনু, সাখাওয়াত হোসেন টিটু, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক খন্দকার আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক কবি রায়হান আহমেদ, হাফেজ বাবুল আহমেদ ও কম্পিটারের ইন্সট্রাক্টর আব্দুল্লাহ সজিব প্রমুখ।

পরে প্রধান অতিথি মেয়র মোঃ ছালেক মিয়াকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান ও কৃতকার্য শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি ও আমন্ত্রনিত অতিথিবৃন্দ।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />