শায়েস্তাগঞ্জে ৭ দিন ব্যাপী তাফসীর আজ থেকে শুরু হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঐতিহ্যবাহী ৭ দিন ব্যাপী ৭৩ তম পবিত্র কোরআন মহাসম্মেলন (তাফসীর) শুরু হচ্ছে আজ।

শনিবার (১৮ নভেম্বর) বাদ আছর থেকে ২৪ নভেম্বর রাত ১২টা পযর্ন্ত পুরান বাজার ঈদগা মাঠে এ তাফসীরের আয়োজন করেছে শায়েস্তাগঞ্জ পুরানবাজার তাফসীর কমিটি।

আল্লামা মুনীরুদ্দীনের সভাপতিত্বে প্রতিদিন দেশ বরণ্যে আলেম-উলামাগন পবিত্র কোরআন ও হাদিস থেকে বিষয় ভিত্তিক আলোচনায় অংশগ্রহণ করবেন।

তাফসীর কমিটি সূত্র জানায়, টানা সাত দিন শেষ অধিবেশনে অর্থাৎ রাত সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পযর্ন্ত পবিত্র কোরআন ও হাদিস থেকে বয়ান করবেন হবিগঞ্জ কওমি মাদরাসা বোর্ডের সভাপতি দেশ বরণ্যে আলেম আল্লামাা নুরুল ইসলাম ওলিপুরী।

এছাড়া বক্তব্য রাখবেন- আল্লামা তাফাজ্জুল হক, আল্লামা মুফতী রশীদুর রহমান ফারুক, মুফতী ফয়জুল্লাহ, মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা আবু সালেহ সাদী, মাওলানা লোকমান সাদী, মাওলানা জুবায়ের আহমদ আনসারী, মাওলানা তাহমীদুল মাওলা, মাওলানা মুনজুরুল মুরশেদ আমিনী, মাওলানা জুনায়েদ আল হাবিব প্রমুখ।

তাফসীর পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী আব্দুল মজিদ জানান, ৭৩ তম পবিত্র কোরআন মহাসম্মেলন আজ থেকে শুরু হচ্ছে। এতে দেশ বরণ্যে আলেম-উলামাগন তাফসীর পেশ করবেন।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />