হবিগঞ্জের সঙ্গীতশিল্পী কৃপেশের একক এ্যালবাম ”শ্রাবণের মেঘ”

নিজস্ব প্রতিনিধি : সিডি চয়েস মিউজিক এর ব্যানারে প্রকাশ হয়েছে তরুণ কন্ঠশিল্পী কৃপেশ সূত্রধর এর একক এ্যালবাম ” শ্রাবণের মেঘ “। রোমান্টিক, স্যাড রোমান্টিক, মেলো রক, ফোক মেলোডি সব দিয়ে সাজানো হয়েছে এই এ্যালবামটি।

এ সময়ের জনপ্রিয় গীতিকার ও সুরকার মোঃ ফারুক হোসেন এর কথায় ও সুরে এই এ্যালবামের ১০টি গানেই কন্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী কৃপেশ সূত্রধর। আর গানগুলোতে অসাধারন কম্পোজিশন করেছেন এই সময়ের জনপ্রিয় সঙ্গীত পরিচালক এন. এইচ. শিহান।

গানের শিরোনামগুলো হল:
০১) বাঁশি, ০২) যদি গান থেমে যায়, ০৩) শ্রাবণের মেঘ, ০৪) পিরিতের অনল, ০৫) পাষানে বান্ধিলে মন, ০৬) ভালবাসা নাই অন্তরে, ০৭) নিঠুর বন্ধু, ০৮) হারিয়ে পেয়েছি যারে, ০৯) মানুষ যাবে একদিন মরে, ১০) পোড়া মন।

কৃপেশ তার নতুন এই এ্যালবাম সম্পর্কে বলেন, অনেক যত্ন সহকারে এ্যালবামটি করেছি। আশা করি শ্রোতাদের মনে এ্যালবামটি অনেকটা ভালো জায়গা করে নিতে পারবে।

নতুন কাজ সম্পর্কে কন্ঠশিল্পী কৃপেশ বলেন, বিভিন্ন ব্যস্ততা ও পড়াশুনার পাশাপাশি শ্রোতাদের জন্য নিয়ে আসছি একটি ভিন্ন ধারার গান। গানটিতে বাংলা ও হিন্দি ২টি ভাষাই ব্যবহার করেছি। আমি খুবই আশাবাদী শ্রোতারা গানটিতে অন্য রকম একটা মজা পাবেন।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />