হবিগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির সভা

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। আর হবিগঞ্জে এই উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে দিনরাত পরিবশ্রম করে যাচ্ছি। দুস্কৃতিকারীরা আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটিয়ে এই উন্নয়ন কাজ ব্যহত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আইন-শৃঙ্খলার বিঘ্নকারীরা যতই প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

রবিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় হবিগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, হবিগঞ্জের মানুষ শান্তিপ্রিয়। সাম্প্রতিককালে মাদক ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য যুবক সমাজের হাতে পৌঁছে দিচ্ছে। এসব চলতে থাকলে যুব সমাজে অপরাধের দিকে ঝুকবে। মাদক বিক্রেতাদের আইনের আওতায় এনে মাদক প্রতিরোধে প্রশাসনকে আরো আন্তরিক হতে হবে।

তিনি আরো বলেন, সামনে মহান বিজয় দিবস। সারা জেলায় যাতে বিজয় দিবসের কর্মসূচি সফল ও সুন্দরভাবে সম্পন্ন হয় সে ব্যাপারে আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নজর রাখতে বলেন এমপি আবু জাহির।

তিনি বলেন, হবিগঞ্জে বিশ্ব ইজতেমা শুরু হচ্ছে কিছুদিন পর। সেখানে কেউ যাতে কোনো ধরণের বিশৃঙ্খলা তৈরী করতে না পারে সে ব্যাপারে প্রশাসনকে সতর্ক থাকতে হবে। এছাড়াও শহরকে যানজট মুক্ত রাখতে বিভিন্ন উপজেলা থেকে আসা সড়কের পয়েন্টগুলোতে ট্রাফিক মোতায়েন রাখতে পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

হবিগঞ্জের জেলা প্রশাসক মনীষ চাকমার সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক মোহাম্মদ জাকারিয়া, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীসহ সকল উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র, বিজিবি, র‌্যাব, পুলিশ কর্মকর্তাসহ কমিটির সদস্যবৃন্দ।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />