হবিগঞ্জে ‘আলোর পরশ’ সংগঠনের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জে সামাজিক সেবামূলক সংগঠন ‘আলোর পরশ’-এর উদ্যোগে অসহায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়েছে।

রবিবার (২১ জানুয়ারী) সকাল ১১ টায় হবিগঞ্জ প্রেসক্লাবে ‘আলোর পরশ’-এর সভাপতি নুরুন্নাহার-এর সভাপতিত্বে শীতবস্ত্র ও পুরস্কার বিতরন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও প্রাবন্ধিক কবি তাহমিনা বেগম গিনি।

শুরুতেই অনুষ্ঠানের উদ্বোধক সংগঠনের উপদেষ্টা অধ্যক্ষ মাওলানা সোলাইমান খান রাব্বানী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, দৈনিক হবিগঞ্জ সমাচার-এর অফিস ইনচার্জ ও মীম টিভি ইউএসএ’-এর জেলা প্রতিনিধি আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি এএইচ মামুন, হবিগঞ্জ তারুন্য সোসাইটির সভাপতি শেখ ওসমান গনি রুমি, সংগঠনের উপদেষ্টা মোমেনা খাতুন সাধনা।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ‘আলোর পরশ’-এর সাধারণ সম্পাদক হাফেজ বায়েজিদ আহমদ খান।

সংগঠনের উপদেষ্টা মোঃ ওয়াহিদ খান ও সংগঠনের সহ-সভাপতি সাকিবুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক শেখ রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ, অর্থ সম্পাদক নাদিয়া তালুকদার রিপা ও প্রচার সম্পাদক সৈয়দ গোলাম দস্তগীর শাহরুখ, সদস্য হাফেজ শফিকুল ইসলাম, হাফেজ শাহজাহান মাহমুদ, সাইফুল ইসলাম, সাজিদা আক্তার কলি, সাবিহা আক্তার, নাঈমা সুলতানা, জান্নাতুল মাওয়া এমিসহ সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সংগঠনের উপদেষ্টা মোঃ ওয়াহিদ খান ও সংগঠনের সহ-সভাপতি সাকিবুর রহমান।

এর মিডিয়া পার্টনার ছিল সিলেট-এর জনপ্রিয় দৈনিক ‘বিজয়ের কন্ঠ’ ও আমেরিকা কানাডা ভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন ‘মীম টিভি ইউএসএ’।

উল্লেখ্য, হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজ-এর একঝাঁক তরুন-তরুণী শিক্ষার্থীদের নিয়ে গঠিত আলোর পরশ সংগঠনটি ২ বছর পূর্বে সামাজিক সেবামূলক কাজের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করে।

ইতিমধ্যে, সংগঠনটি অসহায় গরীব দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ, বন্যার্তদের আর্থিক অনুদান ও খাবার বিতরণ, রুহিঙ্গাদের মধ্যে খাদ্র সামগ্রী বিতরণ, অসহায় দরিদ্রদের শীতবস্ত্র বিতরণ ও শিক্ষা উপকরণ বিতরণনসহ নানা কর্মসূচি পালন করে আসছে।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />