হবিগঞ্জে ক্ষতিগ্রস্থদের মাঝে আবু জাহির এমপি কর্তৃক চাল বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শেখ হাসিনা শুধু বাংলাদেশের খেটে খাওয়া মানুষের জন্য কাজ করছেন না। তিনি সারা বিশ্বের শোষিত, মেহনতী মানুষের পক্ষে কথা বলছেন।

এজন্য তিনি জাতিসংঘেও প্রশংসিত হয়েছেন। তিনি বলেন- আওয়ামী লীগ অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী। তাই সকল ধর্মের মানুষই যার যার ধর্মীয় কর্মকান্ড নির্বিঘ্নে করে যাচ্ছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়ন পরিষদে আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের মাঝে সরকারি সহায়তার চাউল ও নগদ টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, শেখ হাসিনা হচ্ছেন একজন দুঃসাহসী অভিযানের সফল নেত্রী। তিনি হাসিনা যদি বেঁচে না থাকতেন তবে বাংলাদেশ আবারও পাকিস্তান হয়ে যেত।

নিজের যোগ্যতা, সাহসিকতা, দূরদৃষ্টি ও প্রাজ্ঞতায় দেশের গন্ডি পেরিয়ে শেখ হাসিনা আজ বিশ্বনেত্রীতে পরিণত হয়েছেন। সারাবিশ্বের সামনে বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তাই দেশের দেশের মানুষের গর্ব ও একমাত্র ঠিকানা হচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।

দেশের জন্য তিনি হচ্ছেন আশীর্বাদ। বঙ্গবন্ধু যেভাবে সব মানুষকে আপন করে ও বুকে টেনে নিতে পারতেন- শেখ হাসিনাও তেমনি বঙ্গবন্ধুর পথ ধরে রেখে মানুষকে ভালবেসে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এ সময় অন্যান্যের মাঝে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সকল ওয়ার্ডের সদস্য, মহিলা সদস্য এবং স্থানীয় মুরুব্বীয়ান উপস্থিত ছিলেন।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />