হবিগঞ্জে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকিতে র‌্যালী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল হবিগঞ্জ জেলা শাখা।

সোমবার (পহেলা জানুয়ারী) দুপুর ১২টায় পৌরসভার মাঠ প্রাঙ্গণে হবিগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছাত্রদলের সভাপতি ইমদাদুল হক ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক মেয়র আলহাজ্ব জিকে গউছ, সাবেক ছাত্রনেতা জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, সাবেক ছাত্রনেতা ও জেলা বিএনপির যুগ্ম-সাধারণ মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ,

কেন্দ্রীয় ছাত্রদলের সংগ্রামী সদস্য সৈয়দ মুশফিক আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম শরীফ, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ জিল্লুর রহমান, সহ-সভাপতি আরিফে রব্বানী টিটু, মুখলেছুর রহমান ফয়সল, হোসাইন মোঃ রফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, মহিবুর রহমান শাওন, সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন।

আলোচনা সভা শেষে হবিগঞ্জ পৌরসভা মাঠ থেকে এক বিশাল র‌্যালী বাহির করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

সভায় আলহাজ্ব জিকে গউছ বলেন, ২০১৮ সাল গণতন্ত্র মুক্তির সাল। মানুষের ভোটাধিকার প্রয়োগের সাল। ইনশাআল্লাহ, ছাত্রদের গণতন্ত্র মুক্তির আন্দোলনে অংশগ্রহণ করে এদেশের মানুষের মুক্তির জন্য দায়িত্ব নিতে হবে। এদেশের আন্দোলন সংগ্রামে ছাত্রদের ভুমিকা আছে। এ জন্য আমরা বিশ্বাস করি ২০১৮ সালের মধ্যে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য ছাত্ররা আন্দোলন করে এই সৈরাচারী সরকারকে হটিয়ে তাদের সরকার প্রতিষ্ঠায় অতন্ত্র প্রহরীর মত কাজ করবে।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />