হবিগঞ্জে শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন

নিজস্ব প্রতিনিধি : আগামী ২২ জানুয়ারি হাসি’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাসি প্রতিষ্টানটির কর্তৃপক্ষ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। এরই অংশ হিসাবে শুক্রবার এম.এ রব বীর উত্তম গ্রন্তাগার ও স্মৃতি জাদুঘর হবিগঞ্জে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য এক চিত্রাঙ্কনের আয়োজন করা হয়।

শিশুরা নিজের মত করে সাদা কাগজকে ওদের জগতের মত রঙ্গিন করে তুলে। এসময় উপস্থিত ছিলেন হাসি’র উপদেষ্টা প্রশান্ত কুমার দাস, হাসি’র সভাপতি কামরুজ্জামান রুবেল, সাধারন সম্পাদক শেখ মোঃ তানভীর আহমেদ, অর্থ সম্পাদক জাহিদুল হক সোহেল তালুকদার, গোল্ডেন টিচ্ সেন্টারের পরিচালক কামরুল হাসান, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের থেরাপিস্ট আব্দুল আওয়াল, সোনিয়া আক্তার, ওয়াহিদুর রহমান, ফুলমিয়া খন্দকার মায়া, বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও তাদের পিতা মাথা সহ অনেকেই।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ২২ জানুয়ারি হাসি’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী দিবসে পুরষ্কার বিতরণ করা হবে। গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কণ্যা বিশিষ্ট শিশু রোগ বিশেষজ্ঞ ডাক্তার সায়মা ওয়াজেদ পুতুল এর স্বপ্ন বাস্তবায়নে হাসি ২০১৪ সাল থেকে হবিগঞ্জে অটিজমে আক্রান্ত শিশুদের নিয়ে কাজ করে আসছে। ইতিমধ্যে সংস্থাটি বেশ সুনাম অর্জন করেছে।

হাসি’র সভাপতি কামরুজ্জামান রুবেল জানান “হাসি’র সকল কার্যক্রম জনগনের মাঝে সহজে পৌছিয়ে দেয়ার জন্য প্রতিষ্ঠা বার্ষিকী হাসি’র নিজস্ব ওয়েব সাইটের শুভ উদ্বোধন করা হবে। আশা করি হাসি’র সকল কার্যক্রম সম্পর্কে ও অটিজম বিষয়ে যে কোন পরামর্শ সহজে গ্রহণ করা যাবে।” ২২ জানুয়ারি ২০১৮ সোমবার বিকাল ৩ ঘটিকার সময় হবিগঞ্জ জেলা পরিষদ হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হবে।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />