হবিগঞ্জ পৌর মেয়র জিকে গউছের উঠান বৈঠক

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়েছে জনসচেতনতামুলক উঠান বৈঠক। রবিবার বিকেলে গোসাইপুর এলাকায় কাউন্সিলর শেখ নুর হোসেনের বাসভবন প্রাঙ্গনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ পৌরসভায় বাস্তবায়নাধীন তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্পের আওতায় জেন্ডার এ্যাকশন প্ল্যান বাস্তবায়নের লক্ষ্যে নিয়মিত কর্মসূচীর ধারাবাহিকতায় আয়োজিত হয় এ বৈঠক।

বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি, কে গউছ।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে মেয়র আলহাজ্ব জি, কে গউছ স্থানীয় সরকার কর্মকান্ডে নারীদের ব্যাপক অংশ গ্রহনের ব্যাপারে গুরুত্বারোপ করেন।

তিনি বলেন হবিগঞ্জ পৌরসভা স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে জনকল্যাণমুলক কর্মসূচী পরিচালনা করে আসছে। মেয়র হবিগঞ্জ পৌরসভার সেবামুলক কর্মকান্ডের ব্যাপারে নাগরিকবৃন্দের সচেতনতা সৃষ্টিতে সবাইকে কাজ করা আহবান জানান। উঠান বৈঠকের মাধ্যমে তৃনমূল পর্যায়ে নাগরিক সচেতনতা বৃদ্ধি পাচ্ছে। এছাড়াও হবিগঞ্জ পৌরসভার উন্নয়নমুলক কর্মকান্ড, জন্ম-মৃত্যু নিবন্ধন, পৌরকর পরিশোধ, ইভটিজিং রোধ, পরিচ্ছন্নতা, বাল্যবিবাহ রোধ ইত্যাদি বিষয়ে আলোচনা করেন মেয়র আলহাজ্ব জি, কে গউছ।

৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা পৌরকাউন্সিলর খালেদা জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরকাউন্সিলর শেখ নূর হোসেন।

উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর অবনী কুমার দাসসহ হবিগঞ্জ পৌরসভা তথা ইউজিআইআই প্রকল্পের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য ইউজিআইআইপি-৩ প্রকল্পের প্রত্যাশা অনুযায়ী প্রতিটি ওয়ার্ডের ধারাবাহিকতায় ৬নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর

ge-418" />