1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য ২২৮ শতক জমি দান করলেন সনজু চৌধুরী

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাটে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য পৈত্রিক ২.৮ একর ২২৮ শতক জমি রেজিষ্ট্রি খরচ সহ দান করে দিলেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান অালহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

(২৯ জুন) মঙ্গলবার বিকেলে উপজেলা ভুমি অফিসে সহকারী কমিশনার মিল্টন পালের কাছে জমির দলিল হস্তান্তর করেন।

আশ্রাবপুর মৌজার ১৫ দাগে ১৪৮ শতক ও ২৯ দাগে ৮০ শতক মোট ২২৮ শতক জমির দলিল বুঝেনেন সহকারী কমিশনার মিল্টন পাল।

এসময় উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা সাব-রেজিষ্টার হেনায়েত উল্লাহ,বিশগাঁও ভুমি অফিসের তহসিলদার আঃ ছালাম,তহসিলদার ইউনুছ মিয়া,সমাজ সেবক জাকির হোসেন পলাশ,কৃষকলীগ সভাপতি মুজিবুর রহমান,চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কামরুল হাসান শামীম,সাংবাদিক আব্দুল জাহির মিয়া প্রমুখ।

উল্লেখ্য: জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেল এর নামে মিনি স্টেডিয়াম স্থাপনের জন্য সরকারী ভাবে জমি অধিগ্রহনের সন্ধান চলছিল।এরই মধ্যে সরকার স্টেডিয়ামের উন্নয়ন কাজে ৫ কোটি ৭০ লক্ষ টাকা বরাদ্দ দেয়।দীর্ঘদিন ধরে জমি না পাওয়ায় স্থানীয় সংসদ সদস্য ও বিমান প্রতিমন্ত্রী এড.মাহবুব আলী ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্করের পরামর্শক্রমে রাজার বাজারে খোয়াই স্টেডিয়ামের সাথে ২২৮ শতক জমি সনজু চৌধুরীর পৈত্রিক সম্পদ হওয়ায় তিনি দান করে দেন।এবং জমি রেজিষ্ট্রি করার সরকারী ফি বাবদ নগদ ৭৫ হাজার টাকাও পরিশোধ করেন।

সনজু চৌধুরী বলেন,আমার বাবা মরহুম জমরুত চৌধুরী দেশের মানুষ ও বঙ্গবন্ধুর জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করেছেন। আওয়ামীলীগের জন্য নিজের জীবন দিয়ে প্রমান করেছেন।তাই আমি বাবার রেখে যাওয়া সম্পত্তি দান করে দিলাম চুনারুঘাটবাসীর জন্য।

     এই ক্যাটাগরীর আরো খবর