1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

অসহায় মানুষের পাশে থাকাই চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের মূল লক্ষ্য

রায়হান আহমেদ : চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের গাজীপুর ইউনিয়ন শাখার উদ্যোগে সবসময়ের মতো অসহায় মানুষের মাঝে নগদ অনুদান প্রদান করা হয়েছে।

চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের কাঠুয়ামাড়া গ্রামের প্যারালাইসিস রোগী আব্দুর রশীদ সামাদকে নগদ ৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। এছাড়াও ক্যান্সারে আক্রান্ত এক মহিলাকে ১০হাজার, এতিম মেয়ের বিয়ের জন্য ১০হাজার টাকা, উসমানপুর এতিমখানার মধ্যে ৫হাজার টাকা, আলী নগরের ক্যান্সারে আক্রান্ত ব্যক্তিকে ৫হাজার টাকা, একই গ্রামের এক অসহায় মহিলাকে ঘর নির্মাণ করার জন্য টিন ও নগদ ১০হাজার টাকা প্রদান করা হয়।

সংগঠনের গাজীপুর ইউনিয়ন শাখার সভাপতি শামীম ভুঁইয়া, সিনিয়র সহ-সভাপতি জমির আলী খান, সহ-সভাপতি সোহেল আহমেদ কামাল, ইয়াকুব হোসেন ইমরান, ভারপ্রাপ্ত সেক্রেটারি মোহাম্মদ আলী লিমন, সাংগঠনিক সম্পাদক স্বপন খাঁনের ঐকান্তিক প্রচেষ্টায় ও সকল সদস্যদের অংশ গ্রহনে এসব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে এ সংগঠনটি।

সংগঠনের সদস্যরা জানান, চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে, ভবিষ্যতেও মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ। অসহায় মানুষের পাশে থাকাই চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের মূল লক্ষ্য। মানবতার তরে কাজ করতে এ সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানিয়েছেন সংগঠনের মুখপাত্ররা।

     এই ক্যাটাগরীর আরো খবর