1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে আখঞ্জী সুন্নিয়া দাখিল মাদ্রাসার পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গোছাপাড়াস্থ ইমাম আহমদ রেযা- শাহ শামছুদ্দিন আখঞ্জী (রহঃ) সুন্নিয়া দাখিল মাদ্রাসার ২০২১ সালের ২০‘জন দাখিল পরিক্ষার্থীদের জন্য দোয়া ও বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা চত্ত্বরে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সহ-সুপার মাও. আব্দুল আলীর সঞ্চালনায় ও প্রতিষ্ঠাতা সুপার মাও. শাহ্ জালাল আহমদ অখঞ্জীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব লিটন জমাদার, হারুনুর রশ্বিদ রঙ্গু, শামছুল আলম ফুল মিয়া, মাদ্রাসার ইবতেদায়ী প্রধান মাও. শাহীদ উদ্দিন আখঞ্জী প্রমূখ।

এসময় শিক্ষক ইউসুফ আলী, গোলাম হোসেন, আব্দুল কাইয়ুম ও শিক্ষীকা তানিয়া সুলতানা, শরিফা আক্তারসহ মাদ্রাসা শিক্ষক/শিক্ষীকা-শিক্ষার্থী-অভিভাবকসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

দাখিল পরিক্ষার বিদায়ী ছাত্র-ছাত্রীদের মাঝে কলম, এডমিট কার্ডসহ ফাইল প্রদান করা হয়। এবং বিদায়ী শিক্ষার্থীরা স্মৃতি স্বরূপ হিসেবে মাদ্রাসার জন্য একটি ওয়াট বোর্ড মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট তুলে দেয়।

এসময় মাদ্রাসার পক্ষ হতে শিক্ষকরা তাদের বক্তব্য প্রদানকালে মাদ্রসার বেশ কিছু সমস্যার কথা তুলে ধরা হলে, অমন্ত্রিত অতিথিবৃন্দরা তাদের বক্তব্য প্রদানকালে সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। এবং তারা শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন, তোমরা আগামী দিনের “দেশের” ভবিষ্যত। লেখাপড়া করে মানুষের মত মানুষ হতে হবে। পিতা-মাতার স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করতে হবে। একই সাথে তাদের উদ্যেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন বক্তারা।

আলোচনা সভা শেষে মিলাদ মহফিল ও দোয়া অনুষ্ঠান পরিচালনার মাধ্যমে সমাপ্তি হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর