1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের ইউনিয়ন নির্বাচনের হালচাল : গাজীপুর ইউনিয়নে লড়াই হবে দ্বিমুখী

“সুখে-দুঃখে যাকে পাশে পাবো, তাকেই ভোট দেব”- সাধারণ জনগণ

রায়হান আহমেদ : পঞ্চম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী পাঁচ জন।

এর মধ্যে ২ জনের মাঝে লড়াই হবে বলে ধারণা করছেন ভোটাররা। ভোটের মাঠে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান হুমায়ূন কবির খানের সাথে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলীর লড়াই হবে, এমনটাই মনে করছেন বিশ্লেষকরা।

নির্বাচনে বাকী তিনজন প্রার্থী হলেন- মাওলানা তাজুল ইসলাম (স্বতন্ত্র), আমির আলী মেম্বার (স্বতন্ত্র) ও খলিলুর রহমান (স্বতন্ত্র)।

হুমায়ূন কবির খান গত ইউপি নির্বাচনে নৌকা মার্কা নিয়ে নির্বাচন করে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য। বিজয়ের ধারা অব্যাহত রাখতে এবারো তাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।

মোহাম্মদ আলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবারই প্রথম প্রার্থী হয়েছেন। তিনি সৌদি আরব বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ও জেদ্দা মহানগর বিএনপির সদস্য সচিব। এছাড়াও তিনি সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সভাপতি। মোটরসাইকেল প্রতিক চেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি নির্বাচনের মাঠে নেমেছেন।

এদিকে ভোটাররা খোঁজছেন আস্তা ও ভরসার জায়গা। আগামী ৫ বছর সুখে-দুঃখে যাকে পাশে পাবেন, তাকেই ভোট দেবেন বলে জানিয়েছেন তারা। মার্কা নয়, যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে বদ্ধপরিকর ইউনিয়নবাসী।

জানা যায়- মোহাম্মদ আলী নতুন চেয়ারম্যান প্রার্থী হিসেবে অন্যান্য প্রার্থীর চেয়ে এগিয়ে রয়েছেন। তিনি দীর্ঘদিন সমাজের সেবামূলক কর্মকাণ্ডে সংযুক্ত থাকায় ভোটের মাঠে প্রভাব ফেলবে। বিজয়ী হলে জনগণের খেদমত ও ইউনিয়নের উন্নয়ন করবেন বলে জানিয়েছেন তিনি।

হুমায়ূন কবির খান বিগত ইউপি নির্বাচনেও নৌকা মার্কায় বিজয়ী হয়েছেন। এবারো নৌকা প্রতিকে নির্বাচন করবেন। বিষয়টিকে পজিটিভ হিসেবে দেখছেন অনেকে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিতে তিনি সবাইকে আহ্বান জানিয়েছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর