1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের উবাহাটা ইউনিয়নে নৌকা ও আনারস প্রতিকে শক্তিশালী দুই প্রার্থী

রায়হান আহমেদ : চারজন প্রার্থীর প্রতিদ্বন্ধীতায় অনুষ্ঠিত হবে চুনারুঘাট উপজেলার ৭নং উবাহাটা ইউনিয়ন নির্বাচন। পঞ্চম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে এ ইউনিয়নের চারজন চেয়ারম্যান প্রার্থী হলেন- আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রজব আলী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী এজাজ ঠাকুর চৌধুরী (আনারস), স্বতন্ত্র প্রার্থী মীর ফজলুর রহমান (মোটরসাইকেল), স্বতন্ত্র প্রার্থী রিপন চন্দ্র চন্দ (ঘোড়া)।

নৌকা প্রতিকের মোঃ রজব আলী ও আনারস প্রতিকের এজাজ ঠাকুর চৌধুরী দুইজনই শক্তিশালী চেয়ারম্যান পদপ্রার্থী। কে বিজয়ের মালা গলায় পড়বেন, তা বলা মুশকিল। দু’জনই নির্বাচনের মাঠে দিত-রাত ওয়ার্ক করছেন।

মোঃ রজব আলী চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং ৭নং উবাহাটা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। তিনি গত ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচন করে বিজয়ী হন। তিনি ইউনিয়নবাসীর সুখে-দুঃখে পাশে থেকেছেন বরাবরের মতো। ফলে পূর্বের ন্যায় এবারো তাঁকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তিনি নৌকা প্রতিকে ভোট চেয়েছেন। নির্বাচিত হলে ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও জনগণের কল্যাণে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

এজাজ ঠাকুর চৌধুরী হবিগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি। তিনি এ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। গত নির্বাচনে তিনি পরাজিত হলেও সতত জনসাধারণের বিপদে-আপদে পাশে থেকেছেন বলে জানা গেছে। তিনি আনারস প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে নেমেছেন। নির্বাচিত হলে এ ইউনিয়নে সুশাসন প্রতিষ্ঠা, উন্নয়ন ও জনগণের অধিকার আদায়ে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে জানা গেছে- যিনি সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিতকরণ, জনগণের অধিকার আদায়, ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করবেন, তাকেই ভোট দেবেন ভোটাররা। দুই প্রার্থীই জানিয়েছেন, নির্বাচিত হলে জনগণের কল্যাণ ও ইউনিয়নের সার্বিক উন্নয়ন করবেন তারা।

জানা যায়- ৭নং উবাহাটা ইউনিয়নের চারজন প্রার্থীই ভোটের মাঠে রয়েছেন। তবে নৌকার প্রার্থী রজব আলী ও আনারস প্রতিকের প্রার্থী এজাজ ঠাকুর শক্তিশালী অবস্থানে রয়েছেন। দুই প্রার্থীই সমানভাবে প্রচারণা চালাচ্ছেন। অনেকেই বলছেন, “কে হচ্ছেন এ ইউনিয়নের চেয়ারম্যান! চুড়ান্ত ফলাফল পাওয়ার আগে বলা যাবে না।”

     এই ক্যাটাগরীর আরো খবর