1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

নির্বাচনী হালচাল : ৮নং সাটিয়াজুরিতে নৌকা, আনারস ও ঘোড়ার ভোট যুদ্ধ

রায়হান আহমেদ : চুনারুঘাট উপজেলার ৮নং সাটিয়াজুরি ইউনিয়ন নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন শক্তিশালী তিনজন চেয়ারম্যান প্রার্থী। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবদালুর রহমান (নৌকা), বিদ্রোহী প্রার্থী মোঃ আব্দুর রশীদ (আনারস) স্বতন্ত্র প্রার্থী এডভোকেট মোঃ শহীদ মিয়া (ঘোড়া)। তিন প্রার্থীর মধ্যে তুমুল লড়াই হবে ধারণা করছেন ইউনিয়নবাসী।

আবদালুর রহমান একজন আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রহমানের সন্তান। তিনি গত নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচন করে পরাজিত হন। কিন্তু দলীয় কার্যক্রমে সন্তোষজনক উপস্থিতি ও নিবেদিত আওয়ামী লীগ নেতা তিনি। ফলে পূর্বের ন্যায় এবারো তাঁকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়ন সহ জনসাধারণের সেবায় নিয়জিত থাকবেন বলে জানিয়েছেন তিনি।

আব্দুর রশীদ মাস্টার একজন বয়োজ্যেষ্ঠ আওয়ামী লীগ নেতা। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি। তিনি এ ইউনিয়নের চার চার বারের নির্বাচিত চেয়ারম্যান। গত ইউপি নির্বাচনের ন্যায় এবারো তিনি নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে নির্বাচনের মাঠে নেমেছেন। নির্বাচিত হলে তিনি এ ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন।

এডভোকেট মোঃ শহীদ মিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি। তিনি এ ইউনিয়নে দুই বার নির্বাচিত হয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া প্রতিকে নির্বাচন করবেন। তিনি জানান, নির্বাচিত হলে ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও মানুষের জীবনমান উন্নয়নে কাজ করবেন।

জানা যায়- সাটিয়াজুরি ইউনিয়নের তিনজন প্রার্থীই ভোটের মাঠে সক্রিয় রয়েছেন। এদিকে ভোটাররা খোঁজছেন সৎ ও যোগ্য প্রার্থী। বিচার-আচার থেকে শুরু করে বিপদের দিনে যাকে বন্ধুর মতো পাশে পাওয়া যাবে এবং যাকে যোগ্য মনে হবে, তাকেই নির্বাচিত করবেন তারা।

     এই ক্যাটাগরীর আরো খবর