1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট পৌরসভার উদ্যোগে প্রয়াত কাউন্সিলর মিলনের ৫ম মৃত্যু বার্ষিকী পালন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিএনজি মালিক সমিতির সাবেক সভাপতি মোঃ কামাল উদ্দিন মিলনের ৫ম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার বাদ আছর চুনারুঘাট পৌরসভার উদ্যোগে পৌরসভা কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন- পৌর মেয়র মোঃ সাইফুল আলম রুবেল।

এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী কাজী মোঃ আবু ওবায়েদ,চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, পৌর কাউন্সিলর মর্তুজ সরদার , কাউন্সিলর ফরিদ মিয়া, কাউন্সিলর মোঃ জালাল মিয়া, কাউন্সিলর মারুফ আহমেদ চৌধুরী, রেজাউল করিম, মোঃ তাহির মিয়া, সিদ্দিকুর রহমান, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মোঃ ছায়েদ মিয়া তালুকদার, আক্কাস আলী মন্ডল, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক ইফতেখারুল আলম রিপনসহ অনেকেই।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল কাইয়ুম।

উল্লেখ যে, দুপুর ১২টায় মিলনের মাগফেরাত কামনায় মুড়ারবন্দস্থ হজরত শাহ সৈয়দ সিপাহশালাহর নাছির উদ্দিন (রঃ) মাজারে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়। বাদ জোহর তার বাড়িতে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর