1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

মাধবপুরে ডাকাতিতে সহায়তা করায় কাজের মেয়েসহ গ্রেফতার ৩

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের গাঙ্গাইল গ্রামের নুরুজ্জামান হুজুরের বাড়িতে কাজের মেয়ের সহযোগিতায় দুধর্ষ ডাকাতির ঘটনায় পুলিশ মা-মেয়ে সহ ৩ জনকে গ্রেফতার করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ সোমবার ভোর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- গাঙ্গাইল গ্রামের খুর্শেদ আলীর স্ত্রী সালেহা (৩৫), তার মেয়ে তানজিনা (১৮), চুনারুঘাট উপজেলার কাচুয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সেলিম (২৫)।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, তানজিনা ও তার মা সালেহা নুরুজ্জামান হুজুরের বাড়িতে দীর্ঘদিন ধরে গৃহকর্মীর কাজ করত। মা ও মেয়ের সহযোগিতায় ১৪ আগষ্ট রাতে নুরুজ্জামান হুজুরের বাড়িতে ১০/১২ জনের ডাকাত দল প্রবেশ করে অস্ত্রের মুখে নগদ ৫ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার সহ মূল্যবান জিনিসপত্র লুটে নেয়। তানজিনা দুর্ধষ ডাকাত ফজর আলীর স্ত্রী।

পুলিশ জানায়, স্বামী-স্ত্রী ও শ্বাশুরীর পরিকল্পনায় এ দুর্ধষ ডাকাতি সংগঠিত হয়। এ ঘটনার পরদিন মাওলানা নুরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতদের নামে মাধবপুর থানায় একটি মামলা করেন। নুরুজ্জামান হুজুরের বাড়ি থেকে লুণ্ঠিত মোবাইল ফোনের সূত্রধরে পুলিশ উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের জজ মিয়ার ছেলে ফারুক (৩০) কে গ্রেফতার করে। এ মামলায় পুলিশ ৯ জনকে গ্রেফতার করেছে।

     এই ক্যাটাগরীর আরো খবর