1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

মাধবপুরে স্কুল ছাত্রকে অপহরণের পর হত্যা : আটক ২

মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের শিবজয়নগর এলাকার একটি ডোবার পানির নিচ থেকে থেকে অপহৃত ১ম শ্রেনীর স্কুল ছাত্র শাহ পরান (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সে সাতপাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্র ও শিবজয় নগরের মোঃ সাবাস মিয়ার ছেলে।

মঙ্গলবার (৯ জানুয়ারী) রাতে থানার এসআই মমিনুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। এবং অপহরনের সাথে জড়িত দু’অপহরনকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়- গত ৬ জানুয়ারী সন্ধ্যায় সাতপাড়িয়া একটি দোকানের সামনে থেকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের শিবজয়নগর গ্রামের মোঃ সাবাস মিয়ার ছেলে মোঃ শাহ পরান (৭) কে কৌশলে অপহরণ করে নিয়ে যায় একই গ্রামের তাউস মিয়ার ছেলে জালাল মিয়া (২৫) ও তার সহযোগি বড়লেখা উপজেলার চাঁন গ্রাম ওরপে আকুল নগরের মোহাম্মদ আলীর ছেলে রাশেল মিয়া ওরপে কোপা রাশেল।

সন্ধ্যায় শাহ পরান বাড়ী না ফিরলে তাঁর স্বজনরা তাকে খোজাখুজি শুরু করেন। এবং রাতে জালাল ও রাশেল মোবাইল ফোনে শাহ পরানের মুক্তির জন্য ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। পরবর্তীতে ৭ জানুয়ারী শাহপরানের পিতা সাবাস মিয়া থানায় একটি জিডি করেন।

জিডিতে উল্লেখিত মোবাইল ফোন নাম্বার ট্রেকিং করে থানার এসআই মমিনুল ইসলাম মঙ্গলবার ভোররাতে জালাল মিয়া ও রাশেল মিয়াকে বড়লেখা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের দেখানো মতে মঙ্গলবার রাতে শিবজয়নগর একটি ডোবায় পানির নিচে ঝোপজারের ভেতর থেকে শাহ পরানের লাশ উদ্ধার করে পুলিশ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, লাশ উদ্ধার করে মযনা তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মগ্যে প্রেরণ করা হয়েছে। অপহরণ করে মুক্তিপণ দাবী করেছিল ঘাতকরা। মুক্তিপণের টাকা না দেয়ায় তাকে হত্যা করে লাশ পানির ডুবায় ফেলে রাখে। এ ঘটনায় অভিযুক্ত দুজনকেই আটক করা হয়েছে। এখনো কোন মামলা হয়নি। তবে শাহ পরানের বাবা জানিয়ছেন তারা মামলার এজাহার নিয়ে আসছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর