1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, খেলাধূলা মানুষের স্বাস্থ্য ভাল রাখতে ভূমিকা পালন করে। খেলাধুলা যুবসমাজকে অপরাধ থেকে দূরে রাখার পাশাপাশি সকল ক্ষেত্রেই আত্মবিশ্বাসী করে তুলে। তাই বর্তমান সরকার সকল ক্ষেত্রে উন্নয়ন কর্মকান্ডের পাশাপশি শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি আগ্রহী করতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছে।

শুক্রবার (২৬ জানুয়ারী) বিকালে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে ‘স্টার সিরামিক্স জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্ট’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যুবকরা যাতে মাদকাসক্ত না হয় এজন্য তাদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ দিতে হবে। কারণ মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। দেশ এগিয়ে যাচ্ছে। আর এ এগিয়ে যাওয়ার পেছনে খেলাধুলারও অবদান আছে। দেশের ক্রিকেট, ফুটবল সহ অন্যান্য খেলা আজ বিশ্বনন্দিত। খেলাধুলার কারণে বাংলাদেশ আজ সারাবিশ্বেই পরিচিতি লাভ করেছে। এ সময় তিনি ফুটবলসহ বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের জন্য জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

এমপি আবু জাহির আরো বলেন, অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুর রহমান ভূঞা সামস, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ফজলুল জাহিদ পাভেল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক মোহাম্মদ জাকারিয়া, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আব্দুর রহমান, শঙ্খ শুভ্র রায়, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, যুগ্ম সম্পাদক ও এডভোকেট সুলতান মাহমুদ ও শফিকুজ্জামান হিরাজ, কোষাধ্যক্ষ হুমায়ুন কবীর চৌধুরী সাহেদ, সদস্য হুমায়ুন খান, জসিম উদ্দিন সুজন, বাদশাহ গ্র“পের পরিচালক বাদশাহ মিয়া, স্টার সিরামিক্স এর জেনারেল ম্যানেজার সৈয়দ আলী আব্দুল্লাহ জামী।

উদ্বোধনী ম্যাচে মাধবপুর উপজেলা দলকে ৩-১ গোলে পরাজিত করে নবীগঞ্জ উপজেলা দল বিজয়ী হয়। শনিবার (২৭ জানুয়ারী) বিকালে অংশ নেবে আজমিরীগঞ্জ ও চুনারুঘাট উপজেলার দল।

     এই ক্যাটাগরীর আরো খবর