1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

মিরপুরে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র গুরুতর আহত

স্টাফ রিপোর্টার : বাহুবলের মিরপুরে জমিজমার বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগের ইউনিয়ন সাধারণ সসম্পাদক ও তার পুত্র মিরপুর আলিফ সুবহান কলেজ ছাত্রলীগ নেতা রক্তাক্ত জখম হয়েছেন। আহত মোঃ জিতু মিয়া ও তার পুত্র মোজাম্মেল হক প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতলে ও পরে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের করা হয়েছে।
রবিবার সকাল ৭ টায় দিকে মিরপুর ইউনিয়নের রঘুুরামপুর তার নিজবাড়ীতে এই হামলার ঘটনা ঘটে। আহত আওয়ামীলীগ নেতার মা ফাতেমা খাতুন জানান, জমি কেনা বেচা নিয়ে জিতু মিয়ার সৎ ভাই আব্দুল গফুর ও বাতিজাতের সাথে বিরোধ চলে আসছে এ নিয়ে গফুর মিয়ার পুত্র মিজান সাহেদ গংদের সাথে জিতু মিয়ার পুত্র মোজাম্মেলের সাথে বাকবিতণ্ডা হয় এক পর্যায় চুরি ও চাপাপাতি দিয়ে সাহেদ, মিজান গং হামলা চালায় এতে মোজাম্মেল রক্তক্ষয়ী জখম হয়। তখন তার শোরচিৎকারে জিতু মিয়া পুত্রকে বাচাতে গেলে তার হাতেও স্টেপ করে পালিয়ে জায় ।আহত জিতু মিয়া জানান, হামলাকারীরা তার ডান হাতে বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। এবং তার পুত্রের ডান হাতের বাহু এবং পিটে খমরে স্টেপ করে
গুরুতর আহত করে।
বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুক আলী জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আসামীদের বিরোদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

     এই ক্যাটাগরীর আরো খবর