1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

শায়েস্তাগঞ্জে দেশ নাট্যগোষ্ঠীর দ্বি-বাষিক সম্মেলন

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ‘দেশ নাট্যগোষ্ঠীর’ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনের ‘দেশমঞ্চে’ এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সম্মেলন কমিটির আহ্বায়ক কিতাব আলী শাহীন।
যুগ্ম আহ্বায়ক ফখরুল হামিদের উপস্থাপনায় বক্তব্য রাখেন- এডভোকেট হুমায়ূন কবীর সৈকত, জিতু আহমেদ মাখন, সিরাজ সৈকত, মখলিছুর রহমান, হারুন সাঁই, মুখলিছুর রহমান, এম এ ওয়াহিদ, কামরুল হাসান, মিজানুর রহমান সুমন প্রমুখ।
এর আগে জাতীয় সংগীতের মাধ্যমে সম্মেলনের কাজ শুরু হয়। পরে গান পরিবেশন করেন সংগঠনের ফারুক দেওয়া, জাকারিয়া, জুম্মান, শাহীন, শারমিন ও সাকি।
২০১৮-১৯ সেশনের জন্য এডভোকেট হুমায়ূন কবীর সৈকতকে সভাপতি, জিতু আহমেদ মাখন, সিরাজ সৈকত, মখলিছুর রহমান ও মামুন আল রশিদকে সহসভাপতি, হারুন সাঁইকে সাধারণ সম্পাদক, মুখলিছুর রহমান ও এম এ ওয়াহিদকে যুগ্ম সম্পাদক, কামরুল হাসানকে সাংগঠনিক সম্পাদক ও কিতাব আলী শাহীনকে অর্থ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরি গঠন করা হয়েছে।
কার্যকরি কমিটির অন্যান্যরা হলেন- তথ্য ও গবেষনা সম্পাদক নুরুল হক, অনুষ্ঠান সম্পাদক ফখরুদ্দিন আল নোমান, প্রশিক্ষণ সম্পাদক ফখরুল হামিদ, প্রকাশনা সম্পাদক মিজানু রহমান সুমন, প্রচার সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক যোসেফ হাবিব, সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হারুন, পাঠাগার সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক জনী রানী দাস, কার্যনিবার্হী সদস্য আব্দুল আহাদ, ফারুক দেওয়ান, কাছম আলী, আশফাকুর রহমান পলিন, সুশিল বসাক, আজদু নিয়াজ, সুরঞ্জিত বীর, তাছলিম নিয়াজ, শামীমুর রহমান, বাবুল আহমেদ, সিরাজুল ইসলাম ও শাহীন আহমেদ।
১৫ জন সম্মানিত সদস্যরা হলেন- ফেরদৌস আরা বেগম, মোহাম্মদ সোহেল, আব্দুল মালেক, সামছুর রহমান, ইউনুছ আলী, ডিএইচ রাসেল, মকবুল হোসেন, কামরুল হোসেন, মীর সজল, সোহেল চৌধুরী, মুহাম্মদ আলগীর, আল কাদির ফারুক, ওয়াহিদুল ইসলাম খেলু, নিত্য রঞ্জন পাল ও আবু হানিফ ফরহাদ। এছাড়াও ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর