1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে ঘৌড়া দৌড় প্রতিযোগিতা

চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর মাঠে ঐতিহ্যবাহী ঘৌড়দৌড় প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

শনিবার (১০ মার্চ) বিকেলে আলীনগর জনতার বাজার কমিটির উদ্যোগে আয়োজিত এ ঘৌড়দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করেন সাবেক পিপি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু।

ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির খানের সভাপতিত্বে ও শিক্ষক নজির আহমেদের পরিচালনায় সমাপনীতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের।

এতে বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আনিছ আলী, মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারি আঃ সামাদ মাষ্টার, এডভোকেট মাসুক আহমেদ, গাজীপুর ইউনিয়ন যুবলীগ সেক্রেটারি জহিরুল ইসলাম, ইউপি সদস্য আঃ শহিদ, নির্মল দেব, সাবেক ইউপি সদস্য আবদুর রশিদ। এতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

ঘৌড়দৌড় প্রতিযোগিতায় সিলেট সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকার ২৪টি ঘোড়া অংশ নেয়। এতে প্রথম স্থান অধিকার করে সিলেটের ছাতক উপজেলার জালাল উদ্দিনের ঘোড়া। ২য় এবং তৃতীয় স্থান অধিকার কওে সুনামগঞ্জের দুটি ঘোড়া।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে প্রথম পুরস্কার একটি ফ্রিজ, দ্বিতীয় ও ৩য় পুরস্কার যথাক্রমে দুটি টিভি প্রদান করা হয়। এছাড়া চতুর্থ ও পঞ্চম, পুরস্কারও দেওয়া হয়। ঘৌড়দৌড় প্রতিযোগিতায় ১০ থেকে ১২ হাজার মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

     এই ক্যাটাগরীর আরো খবর