1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

বাহুবলে চাচীকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে শ্বশুরবাড়ীর ইজ্জত রাখতে গিয়ে চাচী কদর চান বিবি (৫৫ কে পিঠিয়ে হত্যা করেছে পাষন্ড ভাসুরের ছেলে জিন্নত আলী।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার নন্দনপুর ইউনিয়নের তারাপাশা গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় তার স্বামী জহুর আলী (৭০) আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২০ মার্চ) দুপুর ১২টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ (ওমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত কদর চান বিবি বাহুবল উপজেলার তারাপাশা গ্রামের জহুর আলীর স্ত্রী

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে নিহত কদর চান বিবির ছেলে শাহার আলী (১৬) সাথে তারই চাচাত ভাই জিন্নত আলীর শ্বশুরবাড়ীর লোক খালেক মিয়ার ছেলে আশিক মিয়া ও হাশিম মিয়ার সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তাদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে।

শশুর বাড়ীর লোকজনকে অপমান হয়েছে এমন খবর পেয়ে শাহার আলীকে ঘরে আক্রমন করতে যায় জিন্নত আলী ও আব্দুল মজিদ। শাহার আলী তাদের দেখে ভয়ে দৌড়ে পালিয়ে যায়। এ দিকে ছেলেকে না পেয়ে তার মাকে হাতে থাকা মুগুর (বাশের খুটা) দিয়ে পিঠিয়ে গুরুতর আহত করে তারা।

পরে গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কদর চানের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মঙ্গলবার ভোরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সিলেট যাওয়ার পথে মঙ্গলবার দুপুরে কদর চান বিবির মৃত্যু হয়।

বাহুবল সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

     এই ক্যাটাগরীর আরো খবর