1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে লন্ডন প্রবাসী গাজীউর রহমানের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

চুনারুঘাট প্রতিনিধি: মরহুম হাজী আলী আসকর শিক্ষা ট্রাষ্টের উদ্যোগে চুনারুঘাট উপজেলার সকল কিন্ডার গার্টেনের ২০০জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি ও সনদ প্রদান করা হয়েছে। আজ রোববার (২৫ মার্চ) সকালে ট্রাষ্টের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও লন্ডন প্রবাসী গাজীউর রহমান গাজী এর পৃষ্ঠপোষকতায় চুনারুঘাট সরকারি কলেজে মোঃ মোজাম্মেল হক তালুকদারের সভাপতিত্বে বৃত্তি ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য এ্যাড. মাহবুব আলী এম.পি। স্বাগত বক্তব্য রাখেন, ট্রাস্টের মহাসচিব ডা: মুসলিম উদ্দিন। মুনশী জামাল উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত কুমার পাল, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন শামসু, এমপি’র ব্যক্তিগত সহকারী মোছাব্বির আহমেদ বেলাল, চুনারুঘাট থানার ওসি (তদন্ত) আলী আশরাফ, লন্ডন প্রবাসী এ্যাড. মীর গোলাম মোস্তফা, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মোঃ লিজন, ছাত্রলীগ নেতা সায়েম, শামীম, জাহাঙ্গীর, আশিক, চুনারুঘাট সকরারি কলেজের প্রভাষকবৃন্দ, উপজেলার সকল কিন্ডার গার্টেনের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকসহ আরো অনেকে।

প্রধান অতিথি বলেন, “আমরা জাতি হিসেবে তখনই সমৃদ্ধি লাভ করবো, যখন এ প্রজন্ম সুশিক্ষায় শিক্ষিত হবে। তিনি দেশ ও দশের উন্নয়নে কাজ করার জন্য সকল বিত্তবানদের প্রতি আহ্বান জানান।”
ট্রাষ্টের প্রতিষ্ঠাতা গাজীউর রহমান গাজী বলেন, “আমার বাবা ছিলেন পরপোকারী ও শিক্ষানুরাগী মানুষ। এজন্যই বাবার নামে শিক্ষা ট্রাষ্ট প্রতিষ্ঠা করে বৃত্তি প্রদান করছি। সবশেষে আপনাদের সকলের দোয়া ও সহযোগীতা কামনা করি।”
প্রসঙ্গত, ২০০জন শিক্ষার্থীর মধ্যে এ বৃত্তি প্রদান করা হয়েছে। এদের মাঝে এ-গ্রেড এ ১০০জন ও ১০০জনকে টেলেন্ডপুল বৃত্তি ও সনদ প্রদান করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর