1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে ছাত্রীকে উত্যক্ত করায় বখাটের ১৫ দিনের কারাদন্ড

চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় মিরাশী ইউনিয়নের জালিয়াবস্তি গ্রামের গোলাম মর্তুজা (জানু মিয়া) পুত্র বখাটে মোঃ মনর আলী (৩০) কে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (২৫ মার্চ) সকাল ৯টার দিকে কলসুমা ও রূপা সঙ্গীয় বান্ধবীকে নিয়ে চুনারুঘাট বাল্লারোডে প্রাইভেট পড়ার জন্য গেলে এসময় বখাটে মনর আলী কুলসুমাকে উত্ত্যক্ত করে।

এ সময় স্থানীয় বাজারবাসীরা বখাটে মনর আলীকে আটক করে পুলিশের মাধ্যমে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাইজার মোহাম্মদ ফারাবীর কার্যালয়ে হাজির করলে তিনি ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে মনর আলীকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করে।

বিকেলে আসামী মনর আলীকে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে উপজেলার কালিশিরী এলাকা থেকে মোটরসাইকেল সহ এক মোটরসাইকেল চোরকে আটক করেছে স্থানীয় জনতা।

রবিবার সকালে পাইকপাড়া ইউনিয়নের নোয়াবাদ গ্রামের আঃ মজিদের পুত্র ফার্নিচার ব্যবসায়ী দুলাল মিয়া টিবিএস মোটরসাইকেলটি নিয়ে কালিশিরী মেলায় গেলে তার মোটরসাইকেলটি চুরি করার সময় মোটরসাইকেল চোর এনামুল হক (১৪) কে স্থানীয় জনতা আটক করে উত্তম মধ্যম দিয়ে চুনারুঘাট থানা পুলিশের হাতে তুলে দেয়।

আটককৃত মোটরসাইকেল চোর এনামুল হক (১৪) উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের প্রবাসী শাহজাহান মিয়ার পুত্র।

পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত ধরে এনামুল হক (১৪) বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে আসছিল।

এ ব্যাপারে মোটরসাইকেলের মালিক ফার্নিচার ব্যবসায়ী দুলাল মিয়া টিবিএস মোটরসাইকেলটি চুরি করার দায়ে চুনারুঘাট থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান বিষয়গুলির সত্যতা নিশ্চিত করেছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর