1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে মফিজ উদ্দিন দাখিল মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

চুনারুঘাট প্রতিনিধি: বৃটেনের প্রতিষ্ঠিত ব্যবসায়ী চুনারুঘাটের কৃতি সন্তান মামুন চৌধুরী প্রতিষ্ঠিত মফিজ উদ্দিন দাখিল মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার (২১ এপ্রিল) মাদ্রাসার নিজস্ব তিনতলা ভবনে এ উপলক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়।

মনোরম অনুষ্ঠানে দাতা সদস্য আমিনুর রশীদ চৌধুরী বরুন এর সভাপতিত্বে ও চাটপাড়া ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক এহতেরামুর হক সোহাগ এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন চুনারুঘাট -মাধবপুর নির্বাচনী এলাকার সংসদ সদস্য এড.মাহাবুব আলী।

বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট থানার ওসি (তদন্ত) মো. আলী আশরাফ,সার্টিয়াজুড়ি ইউপি চেয়ারম্যান আঃ রশিদ,আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদার, দৈনিক তরফবার্তা সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী,উপজেলা যুবলীগ সভাপতি লুৎফুর চৌঃ, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি হাজী কামরুল ইসলাম, ধামালী চুনারুঘাট এর সভাপতি এড. মোস্তাক বাহার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, ছাত্রলীগের সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান রিপন,মাদ্রাসার দাতা সদস্য স্বপন চৌধুরী,চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু প্রমুখ।

অনুষ্ঠানে এমপি মাহাবুব আলী বলেন – ব্যাক্তিগত অর্থায়নে এতবড় ও আধুনিক শিক্ষা সম্বলিত একটি প্রতিষ্ঠান পুরো হবিগঞ্জ জেলায় নেই।তিনি মামুন চৌধুরীর প্রসংশা করেন এবং তিনি যেন এই ধারা অব্যাহত রাখেন সেই দোয়া করেন।

তিনি আরো বলেন আজ যারা এই শিক্ষা প্রতিষ্ঠান সাফল্য বয়ে এনেছে তারাই একদিন এ দেশ ও জাতি গড়বে।

তিনি সরকারী অনুদানের আশ্বাস প্রদান করেন।পরে এমপি মাহাবুব আলী বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

     এই ক্যাটাগরীর আরো খবর