1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে মাদক নির্মূল সভায় মাদক ব্যবসায়ীর ব্যবসা ছাড়ার অঙ্গীকার

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাটে মাদক নির্মূলকে উপলক্ষ্য করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদকমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়কে অভিবাদন জানিয়ে আজ শনিবার সকালে চুনারুঘাট উপজেলার সদর ইউপি’র নরপতি গ্রামে এলাকাবাসীর উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। এলাকাবাসীর একাগ্রতা ও দৃঢ় ইচ্ছায় সভায় উপস্থিত হয়ে নরপতি গ্রামের মৃত আহাম্মদ উল্লাহর পুত্র মাদক ব্যবসায়ী আবুল কালাম (৩৫) মাদক ব্যবসার মতো ঘৃণিত কাজ চিরতরে পরিত্যাগ করার অঙ্গীকার ও তওবা করে। মাদক ব্যবসা থেকে কালামের সরে যাওয়ার ইচ্ছাকে ইতিবাচক মনে করছেন এলাকাবাসী।
উক্ত সভায় সভাপতিত্ব করেন সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান। মিজানুর রহমান এ্যাডভোকেটের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে.এম আজমিরুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব কাউছার উল গণি, জনমত নিউজের উপদেষ্টা ও শ্রীকুটা বাজার কমিটির সভাপতি এমএ মালেক, নরপতি আশা স্বাস্থ্য কমপ্লেক্সের এডমিনিস্ট্রেটর মোস্তাফিজুর রহমান, ইউপি সদস্য আলহাজ্ব আজগর আলী, দুলাল মিয়া, আব্দুল আলী, ব্যবসায়ী মোঃ মালেক চৌধুরী প্রমুখ।
সভায় বক্তারা মাদকের কুফল বর্ণনা করে এলাকা থেকে মাদক নির্মূলে সংকল্পবদ্ধ হন। বক্তারা বলেন, প্রধানমন্ত্রী মাদকমুক্ত দেশ গড়ায় অঙ্গীকার করেছেন। এভাবে যদি সকলেই সারা দেশব্যাপী মাদকের বিরোদ্ধে সোচ্ছার হন, তবে মাদকমুক্ত সোনার বাংলা গড়া সম্ভব।

     এই ক্যাটাগরীর আরো খবর