1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা শিক্ষার্থীদের পাশে

রায়হান আহমেদ : সড়কে শৃঙ্খলা প্রতিষ্ঠায় ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিনে হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবক সংগঠনকে সহযোগীতা করেছেন।

সোমবার (৬ অাগস্ট) বিকাল ১২টার দিকে সদর থানার মোড়ে কড়া রোদের মধ্যে দাড়িয়ে হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা তাদেরকে সহযোগীতা করেন।

এ সময় তিনি শিক্ষার্থীর উদ্দেশ্যে বলেন, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে সব সময় সহযোগীতা করা হবে। তাদের এই আন্দোলন যুক্তিসংগত। মাননীয় প্রধানমন্ত্রী ইতিপুর্বে তাদেও সকল দাবী দাওয়া মেনে নিয়েছেন। এ বিষয়ে সংসদেও আইন পাশ হয়েছে। তাবে তিনি সকলকে শান্তিশৃঙ্খল ভাবে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হক ও ট্রাফিক পুলিশ। এ সময় পুলিশ সুপার আরও বলেন, ফিটনেসবিহীন গাড়ি, লাইসেন্সবিহীন গাড়ি চালক বা ট্রাফিক আইন লঙ্ঘনকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে আইন-শৃঙ্খলা বাহিনী।

তিনি বলেন, কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনের উদ্দেশ্য অত্যন্ত মহৎ। কিন্তু একটি গোষ্ঠী এই আন্দোলনকে রাজনৈতিক রূপ দেওয়ার প্রচেষ্টা চালাচ্ছে। আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য উসকানিমূলক তৎপরতা চালাচ্ছে। তাছাড়া শিক্ষার্থীরা এভাবে রাস্তায় থাকার কারণে যে জনদুর্ভোগের ও অব্যবস্থাপনা সৃষ্টি হয়েছে তা চলতে দেয়া যায় না। শিক্ষার্থীরা আইন প্রয়োগে আমাদের নৈতিক ভিত্তি দিয়েছে। আর আমরা এই ভিত্তির ওপর দাঁড়িয়ে এখন ট্রাফিক রুলের কঠোর প্রয়োগে উদ্যোগ নিয়েছি।

     এই ক্যাটাগরীর আরো খবর